লাঞ্চের আগে ২ উইকেট হারল বাংলাদেশ

শুরু হয়েছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের তৃতীয় চক্র। এতে নিজেদের প্রথম ম্যাচে আজ মুখোমুখি হয়েছে বাংলাদেশ এবং নিউজিল্যান্ড। দুই টেস্ট সিরিজের প্রথমটিতে আজ সিলেটে মাঠে নেমেছে দুই দল। কিউইদের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

এর পর ব্যাট হাতে সূচনাটা ভালোই করেন দুই ওপেনার মাহমুদুল হাসান জয় এবং জাকির হাসান। তবে উইকেটে থিতু হয়েও আজ ইনিংস বড় করতে পারেননি জাকির। তার বিদায়ের পর ক্রিজে আসেন টাইগার অধিনায়ক। ওয়ানডে মেজাজে দ্রুত স্কোরবোর্ডে রান তুলছিলেন তিনি। তবে কেইন উইলিয়ামসনের হাতে ক্যাচে পরিণত হয়ে ফিরতে হয়েছে তাকেও।

টসে জিতে ব্যাট করতে নেমে শুরু থেকেই নিউজিল্যান্ডের বোলারদের দেখেশুনে খেলছিলেন দুই ব্যাটার। দীর্ঘদিন পর টেস্ট খেলতে নেমে উদ্বোধনী জুটিতে বড় কিছুর আভাসই যেন দিচ্ছিলেন তারা। কিন্তু শেষ পর্যন্ত বড় হয়নি টাইগারদের উদ্বোধনী জুটি। একপ্রান্তে জয় স্বাচ্ছন্দ্যে খেললেও অপরপ্রান্তে কিছুটা অস্বস্তিতেই ছিলেন জাকির। উইকেটে থিতু হয়েও ফিরতে হয়েছে তাকে।

ত্রয়োদশ ওভারে এজাজ প্যাটেলের ঘূর্ণিতে পরাস্ত হয়ে বোল্ড হয়ে সাজঘরে ফিরতে হয়েছে জাকিরকে। তার আগে ৪১ বল খেলে করেছেন ১২ রান। এদিকে জাকিরের বিদায়ের পর ক্রিজে জয়ের সঙ্গী হন শান্ত। মাঠে নেমেই কিউই বোলারদের উপর চড়াও হন তিনি।

এজাজ প্যাটেলের বলে ছয় মেরে রানের খাতা খোলার পর একই ওভারে একটি চারও হাঁকান শান্ত। এরপর আজ যতক্ষণ মাঠে ছিলেন ওয়ানডে মেজাজেই খেলেছে টাইগার অধিনায়ক। তবে পঁচিশ তম ওভারে গ্লেন ফিলিপসের বলে উইলিয়ামসনের মুঠোবন্দী হয়ে সাজঘরে ফিরতে হয় তাকে। আউট হওয়ার আগে ৩৫ বল খেলে ৩ ছয় আর ২ চারে ৩৭ রান করেন তিনি।

লাঞ্চের আগে বাংলাদেশের সংগ্রহ ২৭ ওভারে ২ উইকেট হারিয়ে ১০৪ রান।

Source link

আরো পড়তে পারেন:  পুরুষের তুলনায় নারীরা কেন বেশি রক্তশূন্যতায় আক্রান্ত হয়?

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  কাসেম সোলাইমানির মৃত্যুবার্ষিকীতে হামলা, ঘাতকদের কঠোর হুশিয়ারি দিল ইরান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *