অপ্রতিরোধ্য ভারত, হারাতে পারেনি কেউই

বিশ্বকাপের চলতি আসরে অবিশ্বাস্য ফর্মে রয়েছে ভারত। বিশ্বকাপের স্বাগতিকরা গ্রুপর্বে অপরাজিত থেকেই সবার আগে সেমিফাইনালে ওঠে।

গ্রুপপর্বে ৯ ম্যাচে ভারতকে হারাতে পারেনি নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ডের মতো ক্রিকেট পরাশক্তি দলগুলো।

চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানতো স্রেফ উড়ে যায় ভারত মোকাবেলায়। পাকিস্তানকে ১৯১ রানে অলআউট করে ১১৭ বল হাতে রেখে ৭ উইকেটের দাপুটে জয় পায় ভারত।

ভারতকে হারানো টার্গেটে ব্যাট করতে নেমে ৩৫৮ রান তাড়ায় ৫৫ রানে অলআউট হয়ে ৩০২ রানের বিশাল ব্যবধানে হারে ১৯৯৬ সালের বিশ্ব চ্যাম্পিয়ন শ্রীলংকা।

রোববার বেঙ্গালুরুতে গ্রুপপর্বের শেষ ম্যাচে নেদারল্যান্ডসের মুখোমুখি হয় ভারত। আগে ব্যাট করে লোকেশ রাহুলের (১০২*) রেকর্ড সেঞ্চুরি আর শ্রেয়াস আইয়ারের (১২৮*) সেঞ্চুরিতে ভর করে ৫ উইকেটে ৪১০ রান করে ভারত। দলের হয়ে এছাড়া ৬১, ৫১ ও ৫১ রান করে করেন অধিনায়ক রোহিত শর্মা, ওপেনার শুভমান গিল ও সাবেক অধিনায়ক বিরাট কোহলি।

টার্গেট তাড়া করতে নেমে জসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজের গতি আর রবিন্দ্র জাদেজার স্পিনে বিভ্রান্ত হয়ে ২৫০ রানে অলআউট হয় নেদারল্যান্ডস। দলের হয়ে সর্বোচ্চ ৫৪ রান করেন তেজা নিদামানুরু। ৪৫ রান করেন সাইব্র্যান্ড এঙ্গেলব্রেখট।

ভারতের হয়ে জসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ ও রবিন্দ্র জাদেজা ২টি করে উইকেট শিকার করেন।

The post অপ্রতিরোধ্য ভারত, হারাতে পারেনি কেউই appeared first on One News BD | 1 News BD | One News | 1 News.

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর ১০ উপদেশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *