Ira Khan Wedding: বিয়ে বিভ্রাট! পোস্ট মুছে জল্পনা বাড়ালেন আমিরকন্যা আয়রা…


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডে(Bollywood) ফের শুরু হচ্ছে বিয়ের মরসুম। আগামী সপ্তাহেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রাঘব-পরিণীতি। ইতোমধ্যেই তাঁদের বিয়ের কার্ড ভাইরাল নেটপাড়ায়। এর মাঝেই প্রকাশ্যে আসে আমির খানের(Aamir Khan daughter) মেয়ে আয়রা খানের(Ira Khan) বিয়ের খবর। কিছুদিন আগেই নূপুর শিখরের(Nupur Shikhar) সঙ্গে আংটি বদল হয় আয়রার। এবার প্রকাশ্যে আসে তাঁদের বিয়ের দিন। শোনা যায় যে ৩ অক্টোবর বিয়ে করতে চলেছেন তাঁরা। কিন্তু আচমকাই আয়রার বার্তা থেকে তৈরি হয়েছে ধোঁয়াশা।

আরও পড়ুন- Shah Rukh Khan|Jawan: হাসপাতালের রোগী নাচছেন ‘জওয়ান’-এর গানে, ভাইরাল ভিডিয়ো দেখে নয়া আবদার শাহরুখের…

শোনা যাচ্ছিল, ৩ অক্টোবর গাঁটছড়া বাঁধবেন আমির খানের কন্যা আয়রা। পরিণীতির মতোই আয়রারও বিয়ের অনুষ্ঠান হবে রাজস্থানে। জানা যায় যে উদয়পুরে তিন দিনের বিয়ের অনুষ্ঠানে হাজির থাকার কথা খানেদের পারিবারিক বন্ধু ও ঘনিষ্ঠ আত্মীয় পরিজনদের। শুরু হয়ে গেছে প্রস্তুতিও। কিন্তু আচমকাই আয়রার একটি পোস্টে বিষয়টি নিয়ে তৈরি হয়েছে সন্দেহ। আয়রা সোশ্যাল মিডিয়ায় জানান যে ৩ অক্টোবর তাঁর বিয়ে হচ্ছে না।

তাহলে কি ভেস্তে গেল আমিরের মেয়ের বিয়ে? সংশয় প্রকাশ করেছেন অনেকেই। বৃহস্পতিবার ইনস্টাগ্রাম স্টোরিতে আয়রা লেখেন, ‘না, ৩ অক্টোবর আমাদের বিয়ে হচ্ছে না। সবাইকে সবটাই জানাব পরে। কারণ, সেই সময় আমি নিজেই বিষয়টা নিয়ে খুব উত্তেজিত থাকব। এতটাই উত্তেজিত থাকব যে, হয়তো বিষয়টা চোখ এড়িয়ে যেতে পারে।’ কিন্তু এই পোস্ট করার কিছু পড়েই সেই পোস্ট মুছে দেন আয়রা। তাহলে কী বিয়ে পিছিয়ে গিয়েছে নাকি নূপুর শিখরের সঙ্গে বিয়ে হচ্ছে না আয়রা, উঠেছে প্রশ্ন।

২০২০ সালে লকডাউন পিরিয়ডের সময় থেকে আমির খানের মেয়ে আয়রার সঙ্গে নূপুর শিখারের বন্ধুত্ব ও প্রেমের শুরু হয়। পরবর্তীকালে তাঁরা আরও কাছাকাছি এলে সেই সম্পর্ককে পরিণতি দেওয়ার সিদ্ধান্ত নেন আয়রা ও নূপুর।গত বছরের সেপ্টেম্বর মাসে ইতালিতে আয়োজিত আয়রন ম্যান প্রতিযোগিতা চলাকালীন ছুটে এসে আমির কন্যা আয়রার হাতে আংটি পরিয়ে দেন নূপুর শিখর। প্রকাশ্যে আসা ভিডিয়োতে দেখা যায়, প্রতিযোগিতায় অংশ নেওয়ার আগে হাসি মুখে ছুটে এসে আয়রার ঠোঁটে ঠোঁট রাখেন, তারপর হাঁটু গেড়ে বসে আয়রাকে আংটি পরিয়ে দেন নূপুর।

আরো পড়তে পারেন:  ভোট ভন্ডুল করে পশ্চিমারা পোষ্য সরকার চায়: শেখ হাসিনা

আরও পড়ুন- Sandipta on Rahul-Priyanka: ‘ওরা ভালো থাকুক’ রাহুল-প্রিয়াঙ্কার দাম্পত্য প্রসঙ্গে সন্দীপ্তা…

এরপর সেই বছরই ১৮ নভেম্বর নূপুর শিখরের সঙ্গে বাগদান সারেন আয়রা। প্রায় দু’বছর সম্পর্কে থাকার পর গত বছর মুম্বইয়ে ঘটা করে আয়োজন করা হয় তাঁদের বাগদান অনুষ্ঠান। আয়রার বাগদান অনুষ্ঠানে আমির খান, তাঁর প্রথম স্ত্রী রীনা দত্ত, দ্বিতীয় স্ত্রী কিরণ রাও, ছেলে আজাদ রাও খান, মা জিনাত হোসেন, ভাগ্নে ইমরান খান, ফাতিমা সানা শেখ সকলেই উপস্থিত ছিলেন। কিন্তু বিয়ের দিনক্ষণ ঠিক হয়েও কেন বিয়ে হচ্ছে না আমির কন্যার, তা নিয়েই তৈরি হয়েছে নয়া জল্পনা।

আমিরের হবু জামাই, কে এই নূপুর শিখর? জানা যাচ্ছে, আমির খানের হবু জামাইয়ের জন্ম মহারাষ্ট্রের পুণেতে। অর্থনীতিতে স্নাতক নূপুর। পাশাপাশি ইনি হলেন আমিরের ফিটনেস ট্রেনার। তবে নূপুর শুধুই আমিরের নন, মিস ইউনিভার্স সুস্মিতা সেন থেকে শুরু করে অনেকেরই ফিটনেস ট্রেনার তিনি। শুধু ফিটনেস ট্রেনার হিসাবে নয়, ক্রীড়া ব্যক্তিত্ব হিসাবেও বিশেষ পরিচিতি রয়েছে নূপুরের। জাতীয় স্তরে টেনিসও খেলেছেন তিনি। মার্শাল আর্টেও তাঁর বিশেষ দক্ষতা রয়েছে। রণবীর সিংয়ের মতোই একটি নগ্ন ফটোশ্যুট করে ভাইরাল হয়েছিলেন নূপুর শিখর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  বাংলাদেশে নিরপেক্ষ সরকারের অধীনে নতুন নির্বাচন দাবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *