সড়কে ঝরল ১০ প্রাণ

সকালে সড়কে ঝরল ১০ তাজা প্রাণ। বুধবার সকালে তিন জেলায় পৃথক দুর্ঘটনায় এ মৃত্যুর ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে ত্রিশালে ৫ জন, মানিকগঞ্জ সদর উপজেলার ভাটবাউর এলাকায় চারজন ও মুন্সীগঞ্জে একজন।

ময়মনসিংহ: ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের চেলেরঘাটে বাসচাপায় ৫ জন নিহত ও ১৪ জন আহত হয়েছেন।

ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, সকালে শেরপুর থেকে ঢাকাগামী এসএস ট্রাভেলসের (ঢাকা মেট্রো-ব ১২-০৫২৩) বাস ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার চেলেরঘাটে চাকা পাঙচার হয়। এতে বাসের যাত্রীরা অন্য বাসের জন্য অপেক্ষা করছিলেন।

সকাল ৮টার দিকে রাসেল স্পিনিংয়ের একটি বাস রাস্তার পাশে সাইড নিয়ে যাত্রী তুলতে ছিল। এ সময়ে পেছন থেকে ওভারটেক করে ওঠার সময় রাব্বী-সেতু (ঢাকা মেট্রো-জ ১৪-১০০৪) পরিবহণ দ্রুতগতিতে যাত্রীদের ওপর উঠে পড়লে বাসের চাপায় ঘটনাস্থলেই তিনজন নিহত এবং ১৬ জআহত হন। পরে উপজেলা হাসপাতালে একজন ও ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে আরও একজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন— উপজেলার হদ্দেরভিটা গ্রামের আতিকুল ইসলামের মেয়ে জেসমিন আক্তার (৩০), উপজেলার নওপাড়া তালুকদার বাড়ির আব্দুল মোতালেবের ছেলে সিরাজুল ইসলাম (২৮), ময়মনসিংহ সদর চুরখাই জামতলী গ্রামের সাইফুল ইসলামের ছেলে কামরুজ্জামান লিটন (২৮) এবং আরও দুজন অজ্ঞাত রয়েছেন।

মানিকগঞ্জ: মানিকগঞ্জ বাসস্ট্যান্ডের অদূরে ভাটবাউর এলাকায় বাসের ধাক্কায় থেমে থাকা যাত্রীবাহী লেগুনা পরিবহণের চালকসহ চারজন নিহত ও দুজন আহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— লেগুনাচালক আব্দুল মোতালেবের ছেলে জাহিদ হোসেন (৩৪), আয়শা-আবেদ ফাউন্ডেশনের কর্মী স্থানীয় বাগজান গ্রামের আব্দুস সালামের স্ত্রী হেনা আক্তার (৫০), একই গ্রামের সনসুর আলীর স্ত্রী মালেকা বেগম (৫৫) ও মানিকগঞ্জ শহরের মিষ্টির দোকানের কারিগর সদর উপজেলার দীঘি ইউনিয়নের মৃত পরশ চন্দ্র মহাদেব চন্দ্র মদক (৫২)।

গজারিয়া: মুন্সীগঞ্জের গজারিয়া অংশের ভাটেরচর নতুন রাস্তা এলাকায় একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। এ সময় লরিচাপায় হেলপার মো. মানিক (২৭) নিহত হন। বুধবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আরো পড়তে পারেন:  ক্রিকেট বিশ্বকাপ : হিন্দুত্ববাদীদের তোপের মুখে ভারত ছাড়লেন পাকিস্তানি উপস্থাপক

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসএম রাশেদুল ইসলাম, বুধবার সকালে চট্টগ্রাম থেকে ঢাকাগামী কনটেইনারবোঝাই একটি লরি ভাটেরচর নতুন রাস্তা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। তখন এর হেলপার পড়ে গিয়ে লরির কনটেইনারের নিচে চাপা পড়েন। নিহত মানিকের বাড়ি খাগড়াছড়ি জেলায়।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  সংকটের মধ্যে সরকারের ‘গাড়িবিলাস’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *