শৈলকুপায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে সতন্ত্র প্রার্থীর গণসংযোগ

ঝিনাইদহের শৈলকুপা ১ আসনের সতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম দুলালের বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে গণসংযোগ করার অভিযোগ উঠেছে।

জানা যায়, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম দুলাল ঝিনাইদহ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। দলের সিন্ধান্ত মোতাবেক তাকে নৌকা প্রতিকে মনোনীত না করায় দলের সিদ্ধান্তের বিরুদ্ধে সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। তিনি ঝিনাইদহ-১ আসনে ট্রাক প্রতিকে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

এদিকে প্রচার প্রচারণা শুরু হওয়ার পর থেকেই নজরুল ইসলাম দুলালের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ উঠেছে। বিধি মোতাবেক নির্বাচনী সভা করার জন্য পুর্বে অনুমতি নেওয়ার কথা থাকলেও সতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম দুলাল তা মানছেন না।
নির্বাচন অফিস সুত্রে জানা যায়, সোমবার শৈলকুপা উপজেলার ধলহরাচন্দ্র ইউনিয়নের ধাওড়া ও কাঁচেরকোল ইউনিয়নের জাঙ্গালীয়ায় সভার অনুমতি নেয় সে। কিন্তু তিনি শৈলকুপার বিভিন্ন স্থানে সভা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বিকেলে শৈলকুপা উপজেলা শহরের মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে সভা করেন। সেখানে মাইক বাজিয়ে কয়েক’শ সমর্থক নিয়ে সমাবেশ করেন। সতন্ত্র প্রার্থী তার পক্ষে ভোট চান। এছাড়াও শৈলকুপা উপজেলার লাঁঙ্গলবাদ, কাঁচেরকোল ইউনিয়নের কচুয়া বাজারেও তিনি সমাবেশ করেন। যার পুর্বানুমতি তার ছিলো না।

এ ব্যাপারে প্রার্থী নজরুল ইসলাম দুলাল বলেন, আমার তো ঘর থেকে বের হতে অনুমতি লাগবে না তাই না ? যেখানে যেখানে প্রোগ্রাম করেছি সেখানকার অনুমতি ছিলো।

এ ব্যাপারে শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মেহেদি ইসলাম বলেন, সোমবার সতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম দুলালের ২ টি স্থানে সমাবেশের অনুমতি ছিলো। এর বাইরে যদি তিনি সমাবেশ করেন তাহলে লিখিত অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

আরো পড়তে পারেন:  ৩ ফেব্রুয়ারি: ইতিহাসে আজকের এই দিনে
রংপুরে ‘লজ্জায়’ আ.লীগ-ছাত্রলীগের দুই শতাধিক নেতাকর্মীর পদত্যাগ
/ সব খবর
Loading...
আরো পড়তে পারেন:  ইসরায়েল-গাজা যুদ্ধ: আরো চার জিম্মির মৃত্যু নিশ্চিত করেছে ইসরায়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *