যশোরে পৃথক অভিযানে ইয়াবাসহ গ্রেফতার-৩

চাঁচড়া ফাঁড়ী পুলিশ কয়েক ঘন্টা ব্যবধানে তিনটি অভিযান চালিয়ে ভারতীয় শাড়ীসহ বিভিন্ন মালামাল ও ৪০পিস ইয়াবা উদ্ধার করেছে।

এ সময় এক নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে। এরা হচ্ছে,যশোরের ঝিকরগাছা উপজেলার বেনেয়ালী গ্রামের জয়নাল আবেদীনের স্ত্রী ও জিন্নাত আলীর মেয়ে আকলিমা আক্তার,যশোর শহরের রেলগেট ইসমাইল কলোনীর মৃত শাহ আলম মৃধার ছেলে জুয়েল মৃধা ও শহরের রেলবাজার এলাকার রফিকুল ইসলামের ছেলে তানভীর হোসেন। এ ঘটনায় বিশেষ ক্ষমতা একটি ও মাদক আইনে দু’টি মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের বুধবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।

চাঁচড়া পুলিশ ফাঁড়ি সূত্রে জানাগেছে,ফাঁড়ির এক এসআইসহ একদল পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার ২৬ ডিসেম্বর বিকেলে শহরের চাঁচড়া ডালমিল মা স্টোরের সামনে থেকে নারী চোরাচালানী আকলিমা আক্তারকে গ্রেফতার করে। এসময় আকলিমারের দখলে থাকা ভারতীয় ১৫টি শাড়ীসহ বিভিন্ন ভারতীয় মালামাল উদ্ধার করে। অপরদিকে, ফাঁড়ির এক এসআই একই দিন বিকালে চাঁচড়া বাজার মোড় রহিম টেইলার্স এর সামনে থেকে জুয়েল মৃধাকে গ্রেফতার করে।

এসময় তার দখলে থাকা ২৯পিস ইয়াবা উদ্ধার করে। এছাড়া, ওই ফাঁড়ির এক এটিএসআই ২৬ ডিসেম্বর রাত সাড়ে ১১ টায় শহরের রেলষ্টেশন সংলগ্ন সুরেন্দ্র নাথা রোড জনৈক রবিউল ইসলামের অস্থায়ী সবজির দোকানের সামনে থেকে তানভীর হোসেনকে গ্রেফতার করে। এসময় তার দখলে থাকা ২৯ পিস ইয়াবা উদ্ধার করে।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  জাতীয় পার্টি : নেতৃত্বের বিরুদ্ধে বিদ্রোহের সুর, দল কি ভাঙবে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *