প্রেসিডেন্ট প্রার্থী হলে কাকে নেবেন রানিংমেট, জানালেন ট্রাম্প

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন চলতি বছরই অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে প্রার্থী হলে নিজের রানিংমেট বা ভাইস প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে কাকে বেছে নেবেন—সেই বিষয়ে ফক্স নিউজের এক সাক্ষাৎকারে চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।
এক প্রতিবেদনে বলা হয়েছে, রানিংমেট কে হবেন, সেই বিষয়ে বুধবার ট্রাম্পকে প্রশ্ন করা হলে প্রথমে তিনি বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন।

রানিংমেট কে হবেন—এমন প্রশ্নে ফক্স নিউজের হোস্ট মার্থা ম্যাককালাম এবং ব্রেট বেইয়ারকে কিছুটা রহস্য করে ট্রাম্প বলেন, আমি আপনাদের সত্যিই বলতে পারব না। বলতে চাইছি, আমি জানি এটি কে হতে চলেছে।
আলাপচারিতার এই পর্যায়ে ট্রাম্পকে ব্রেট বেইয়ার জিজ্ঞেস করেন, একটু ধারণা দেওয়া যাবে কি?

জবাবে ট্রাম্প ‘অন্য কোনো শো-তে বলব’ বলে বিষয়টি এড়ানোর চেষ্টা করেন। তবে নাছোড়বান্দা হোস্টরা রিপাবলিকানদের মনোনয়ন পাওয়ার জন্য লড়াই করছেন—এমন কাউকে বেছে নেওয়া হবে কি-না জিজ্ঞেস করেন।
ঠিক তখনই ট্রাম্প জবাব দেন, হ্যাঁ অবশ্যই। আমি এটাই করব। আমি ইতিমধ্যে ক্রিস ক্রিস্টিকে পছন্দ করতে শুরু করেছি।

বলা বাহুল্য, রানিংমেট হিসেবে ট্রাম্প যার নাম উচ্চারণ করেছেন তিনি নিউ জার্সির সাবেক গভর্নর ক্রিস ক্রিস্টি। প্রেসিডেন্ট নির্বাচনে দল থেকে মনোনয়ন পাওয়ার জন্য শুরু থেকেই তিনি প্রাইমারি বিতর্কগুলোতে অংশ নিয়েছেন এবং দীর্ঘ দিনের বন্ধু ডোনাল্ড ট্রাম্পের তুমুল সমালোচনা করেছেন। তবে গতকাল বুধবারই তিনি তাঁর নির্বাচনী প্রচারণা থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

দল থেকে মনোনয়ন পেলে ডোনাল্ড ট্রাম্পের সম্ভাব্য রানিংমেট হিসেবে বেশ কয়েকটি নাম ঘুরে বেড়াচ্ছে। এর মধ্যে সাউথ ডেকোটার গভর্নর ক্রিস্টি নিওম, আরকানসাসের গভর্নর সারাহ হাকাবি স্যান্ডার্স, ইতিপূর্বে অ্যারিজোনার গভর্নর নির্বাচনে অংশ নেওয়া ক্যারি লেক, জর্জিয়ার উগ্র ডানপন্থী রিপাবলিকান সিনেটর মারজোরি টেইলর গ্রিন এবং নিউ ইয়র্কের সিনেটর এলিস স্টেফাকিকের নাম বিশেষভাবে উল্লেখযোগ্য।

আরো পড়তে পারেন:  গরুর ঝুরা মাংস তৈরির সহজ প্রণালি

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  বিশ্বসেরা ৩ বক্সারের নামাজ আদায়ের ভিডিও ভাইরাল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *