কিউইদের কাছেও বিশাল হার সাকিবদের

New Zealand’s Devon Conway watches the ball after playing a shot during the 2023 ICC Men’s Cricket World Cup one-day international (ODI) match between New Zealand and Bangladesh at the MA Chidambaram Stadium in Chennai on October 13, 2023. (Photo by R.Satish BABU / AFP) / — IMAGE RESTRICTED TO EDITORIAL USE – STRICTLY NO COMMERCIAL USE —

উইকেটে ঘাস নেই। ছিল ছোট ছোট ফাটল। সঙ্গে গরম আবহাওয়া। চেন্নাইয়ে উইকেট দেখে ক্রিকেটার থেকে টাইগার ভক্তদের মন চনমন করে উঠেছিল। স্পিনে ‘দুর্বল’ নিউজিল্যান্ডকে আটকে দেওয়ার স্বপ্ন এঁকে ছিল। কিন্তু লিটনদের ব্যাটিং বিপর্যয়ের পর ব্ল্যাক ক্যাপসদের দুর্দান্ত ব্যাটিংয়ে ৮ উইকেটের বিশাল হারে মুখ নিচু করে মাঠ ছেড়েছেন সাকিবরা।

শুক্রবার চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নামে বাংলাদেশ। ইনিংসের প্রথম বলেই উইকেট উপহার দিয়ে ফিরে যান ওপেনার লিটন দাস। ৪০ রানের জুটি দিয়ে তরুণ তানজিদ তামিম (১৬) ও তিনে নামা মেহেদী মিরাজ (৩০) ওই ধাক্কা সামাল দেওয়ার চেষ্টা করেন। কিন্তু তারা পরপর ফিরতেই বিপদে পড়ে বাংলাদেশ।

দলের ৫৬ রানে ৪ উইকেট হারিয়ে বিপদে পড়া দলকে ভরসা দেন সাকিব ও মুশফিকুর। তারা ৯৬ রানের জুটি গড়েন। সাকিব ফিরে যান তিন চার ও দুই ছক্কায় ৪০ রানের ইনিংস খেলেন। দলের পক্ষে সর্বোচ্চ ৬৬ রানের ইনিংস খেলেন মুশফিকুর রহিম। তিনি ছয়টি চার ও দুটি ছক্কা হাঁকান। এছাড়া মাহমুদউল্লাহ ৪১ রানের ইনিংস খেলায় ৯ উইকেট হারিয়ে ২৪৫ রানের সংগ্রহ পায় বাংলাদেশ।

 

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  সরকারি হাসপাতালে অবৈধ ফার্মেসি-ক্যান্টিন থাকবে না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *