মোস্তাফিজবিহীন চেন্নাইয়ের প্রথম হার

টি-টোয়েন্টি বিশ্বকাপের ভিসা সংক্রান্ত কারণে বাংলাদেশে আসায় আজ মোস্তাফিজুর রহমান ছাড়াই খেলতে নেমেছে চেন্নাই সুপার কিংস। আগে ব্যাট করতে নেমে শিবম দুবের দারুণ ইনিংসে লড়াকু সংগ্রহ পায় দলটি।

জবাব দিতে নেমে ব্যাট হাতে আলো ছড়ান এইডেন মার্করাম। তার ফিফটিতে জয় নিয়ে মাঠ ছাড়ে সানরাইজার্স হায়দরাবাদ।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ষষ্ঠদশ ম্যাচে ৬ উইকেটে হারে চেন্নাই। রাজিব গান্ধি আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে তাদের ব্যাটিংয়ে পাঠায় হায়দরাবাদ।

আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৫ রান সংগ্রহ করে রুতুরাজ গায়কোয়াড়ের দল। জবাব দিতে নেমে ১১ বল হাতে রেখে লক্ষ্য তাড়া করে ফেলে স্বাগতিকরা।

আগে ব্যাট করতে নামা চেন্নাই শুরুতেই হারায় রাচিন রবীন্দ্রকে। ১২ রানে তার বিদায়ের পর বেশিক্ষণ টেকেননি রুতুরাজও। দলের অধিনায়ক যোগ করেন ২৬ রান। তৃতীয় উইকেটে দারুণ ব্যাটিং করেন রাহানে ও দুবে। দুইজনে গড়েন ৬৫ রানের জুটিতে। ঝড়ো ব্যাট করতে থাকা দুবেকে বিদায় করে এই জুটি ভাঙেন প্যাট কামিন্স। ২৪ বলে দলের হয়ে সর্বোচ্চ ৪৫ রান করেন চেন্নাই ব্যাটার। রাহানে অবশ্য ধীরগতির ব্যাটিংয়ে ৩০ বলে ৩৫ রান যোগ করে বিদায় নেন।

পাঁচে নেমে শেষ পর্যন্ত লড়াই করেন রবীন্দ্র জাদেজা। ২৩ বলে ৩১ রানে অপরাজিত থাকেন তিনি। শেষদিকে ড্যারিল মিচেল অবশ্য যোগ করেন ১৩ রান।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ১৭ বলে ৪৬ রান যোগ করেন ট্রাভিস হেড ও অভিষেক শর্মা। তৃতীয় ওভারে থিকশানার বলে অভিষেক বিদায় নিলে ভাঙে জুটি। ১২ বলে ৩৭ রানের ঝড়ো ইনিংস খেলে যান চেন্নাই ওপেনার। এরপর হেডের সঙ্গে ৬০ রানের দারুণ জুটি গড়েন তিনে নামা মার্করাম। হেড ৩১ রানে বিদায় নিলে ভাঙে এই জুটি।

তবে একপ্রান্ত সামলে ফিফটি তুলে নেন মার্করাম। এরপরই মঈন আলির শিকার হন তিনি। বাকি কাজ সম্পন্ন করেন হেনরিখ ক্লাসেন ও নিতিশ কুমার। ক্লাসেন ১০ ও নিতিশ অপরাজিত থাকেন ১৪ রানে।

আরো পড়তে পারেন:  খাদ্য মূল্যস্ফীতি ফের বাড়ল

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  ইসরাইলের পালটা হামলা, অন্তত ২০০ ফিলিস্তিনি নিহত