টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ঝিনাইদহ মুক্তিযোদ্ধা সংসদের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে গভীর শ্রদ্ধা নিবেদন ও দোয়া করেছেন ঝিনাইদহ জেলা মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে ঝিনাইদহ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মকবুল হোসেনের নেতৃত্বে মুক্তিযোদ্ধাদের একটি টিম গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা হয়। দুপুরের আগেই সেখানে পৌঁছান তারা। পরে মুক্তিযোদ্ধারা জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট হত্যাকান্ডের শিকার বঙ্গবন্ধু ও অন্যান্য শহীদদের বিদেহী আত্মার চির শান্তি কামনা করে দোয়া করেন।

সেসময় ঝিনাইদহ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মছির উদ্দিন, ইসরাইল হোসেন, সদর উপজেলা কমান্ডের সাবেক কমান্ডার সিদ্দিক আহম্মেদ, আনোয়ারুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সাবেক কমান্ডার মকবুল হোসেন বলেন, আমি পবিত্র হজ¦ব্রত পালন শেষে কয়েকদিন আগে দেশে ফিরেছি। হজে¦ গিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করেছি। হজ থেকে ফিরে এসে বঙ্গবন্ধুর সমাধিতে দোয়া করার জন্য গিয়েছিলাম।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  নির্বাচন ২০২৪: আওয়ামী লীগের সমর্থন ছাড়া জাতীয় পার্টি, ওয়ার্কার্স পার্টি ও জাসদের কী হবে