কোহলির পায়ে সালাম করা ভক্তকে ‘ঘুসি লাথি’

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৭তম আসর চলছে। গত সোমবার বেঙ্গালুরুতে মুখোমুখি হয় বিরাট কোহলিদের রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম অভিনেত্রী প্রীতি জিনতার পাঞ্জাব কিংস।

সেই ম্যাচে ১৭৭ রানের টার্গেট তাড়ায় ৪৯ বলে ১১টি চার আর দুটি ছক্কার সাহায্যে ৭৭ রানের ঝড়ো ইনিংস খেলে বেঙ্গালুরুর জয়ে ম্যাচ সেরা হন সাবেক অধিনায়ক বিরাট কোহলি।

এদিন বিরাট কোহলি যখন ব্যাট করছিলেন তখন এক ভক্ত স্টেডিয়ামের গ্যালারি থেকে বাউন্ডারি পার হয়ে সোজা মাঠে চলে আসেন।

নিরাপত্তা কর্মীরা কোহলির সেই ভক্তকে ধরে চেন্নাস্বামী স্টেডিয়ামের মধ্যেই বেধড়ক মারধর করেন। সেই ভিডিওি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

ভাইরাল হওয়া সে ভিডিওতে দেখা যায়- এক ব্যক্তিকে দুইজন নিরাপত্তা কর্মী চোখ, মুখ, মাথা ও পিঠে ঘুসি মারার পাশাপাশি তার হাঁটুর ভাঁজে লাথি মারেন। ওই ব্যক্তিকে উদ্ধার করে এক পুলিশ সদস্য নিয়ে যান। তখন ওই সমর্থক হাতজোড় করে ক্ষমা চাওয়ার মতো অঙ্গভঙ্গি করলেও তাকে শাসাতে থাকেন নিরাপত্তা কর্মীরা।

সেই ভক্তকে মারধর করায় নিরাপত্তা কর্মীদের নিয়ে কঠোর সমালোচনা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এক নেটিজেন বলেছেন, এটা কী ধরনের জঘন্য ব্যবহার। কাউকে ছোঁয়ার অধিকার নেই তোমাদের। অথচ তাকে চোরের মতো মারা হচ্ছে। একটা জিনিস মনে রাখবেন, বিরাট কোহলি তোমাদের দল থেকে গেলে কেউ তোমাদের দিকে ঘুরেও তাকাবে না।

অপর এক নেটিজেন বলেন, এই কর্মীদের অবিলম্বে নিষিদ্ধ করা হোক। ওদের এরকম কাজ করার কোনো অধিকার নেই।

এক নেটিজেন বলেন, ওই সমর্থকের বিরুদ্ধে আপনি আইনি পদক্ষেপ নিতে পারেন; কিন্তু এভাবে মারধর করা ঠিক নয়।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  বঙ্গোপসাগরের যেখানে অবস্থান করছে সুস্পষ্ট লঘুচাপ