যশোরে প্লাস্টিকের ভাঙ্গারির দোকানে অগ্নিকান্ডের ঘটনায়

যশোর সদর উপজেলার বাহাদুরপুর মেহগনিতলা এলাকার একটি প্লাস্টিক ভাঙ্গারির দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের সদস্যরা পৌনে এক ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে আগুনে ওই দোকানের পুরাতন কাগজ ও প্লাস্টিক পুড়ে গেলেও হতাহতের কোন ঘটনা ঘটেনি।

স্থানীয়রা জানান, সদর উপজেলার পাগলাদাহ গ্রামের আব্দুস সালাম বাহাদুরপুর মেহগনিতলায় যশোর-মাগুরা মহাসড়কের পাশে ভাঙ্গারির দোকান পরিচালনা করেন। তার দোকানে পুরাতন কাগজ ও প্লাস্টিকসহ নানান ধরণের ভাঙ্গারি মালামাল মজুদ করা ছিল। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে হঠাৎ ওই দোকানের উপর ধোয়ার কুন্ডুলি দেখতে পান স্থানীয়রা। এরপর তারা ফায়ার সার্ভিসে খবর দেয়। বেলা ১১টার দিকে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। প্রায় এক ঘন্টার প্রচেষ্টায় তারা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। একইসাথে পার্শ্ববর্তী বাসাবাড়ির লোকজন সরিয়ে নেয়। এ কারণে আগুনে ওই দোকানের পুরাতন কাগজ ও প্লাস্টিক পুড়ে গেলেও হতাহতের কোন ঘটনা ঘটেনি।

যশোর ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক দেওয়ান সোহেল রানা জানান, তার খবর পেয়ে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করেন। ৬টি ইউনিট এক ঘন্টা কাজ করে আগুন নিয়ন্ত্রণে নেয়। এখন কাগজ ও প্লাস্টিকের নিচের আগুন নেভানের জন্য করছেন ফায়ার সার্ভিসের সদস্যরা। আগুনের সূত্রপাতও ক্ষতি সম্পর্কে কোন তথ্য দিতে পারেননি তিনি।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  আত্মহত্যার ঘটনা : বাংলাদেশের আইন দোষীদের শাস্তি নিয়ে কী বলে?