৪০৩২ পদে নিয়োগ, প্রতারক থেকে সাবধান থাকতে মাউশির সতর্কতা

 

৪ হাজার ৩২ পদে নিয়োগ নিয়ে প্রতারণার ফাঁদ থেকে আবেদনকারী প্রার্থীদের সতর্ক থাকতে বলেছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর (মাউশি)।

সোমবার অধিদফতরের এক প্রেস বিজ্ঞপ্তিতে সতর্ক থাকার অনুরোধ করা হয়েছে আবেদনকারীদের।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অধিদফতরের আওতাধীন অফিস/শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর জন্য ২৮ ক্যাটাগরির ৪ হাজার ৩২টি শূন্যপদে জনবল নিয়োগের লক্ষ্যে গত ২২ অক্টোবর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল।

এ নিয়োগের পরীক্ষা গ্রহণের প্রস্তুতি ও দাফতরিক কার্যক্রম চলছে। পরীক্ষার তারিখ এখনও নির্ধারণ করা হয়নি। কিন্তু এরই মধ্যে কিছু প্রতারক চক্র চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে আবেদনকারী প্রার্থীদের সঙ্গে প্রতারণা করার চেষ্টা করছে বলে প্রতীয়মান হচ্ছে।

এমন অবস্থায় কেউ কোনো প্রতারণার ফাঁদে যেন না পড়েন, সে বিষয়ে সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকার অনুরোধ করা হলো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সব ধরনের পরীক্ষার (লিখিত/ব্যবহারিক/মৌখিক) তারিখ, সময় ও ভেন্যু– এমনকি নিয়োগের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত হলে, তা প্রার্থীকে সরাসরি মোবাইলে এসএমএসের মাধ্যমে জানানো হবে।

আর নিয়োগের যাবতীয় তথ্য অধিদফতরের ওয়েবসাইটে (www.dshe.gov.bd) প্রকাশ করা হবে।

মাউশির ২৮টি ভিন্ন পদের ৪ হাজার ৩২ পদের নিয়োগের আবেদন শেষ হয় গত ৩০ নভেম্বর। পদগুলো হলো– প্রদর্শক (পদার্থ, রসায়ন, জীববিজ্ঞান, প্রাণিবিদ্যা, উদ্ভিদবিদ্যা, ভূগোল, মৃত্তিকাবিজ্ঞান, গণিত, গার্হস্থ্য, কৃষি), গবেষণা সহকারী (কলেজ), সহকারী গ্রন্থাগারিক-কাম-ক্যাটালগার, ল্যাবরেটরি সহকারী, সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর, উচ্চমান সহকারী, অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, ক্যাশিয়ার/স্টোরকিপার, হিসাব সহকারী, ক্যাশিয়ার, স্টোরকিপার, মেকানিক-কাম-ইলেকট্রিশিয়ান, গাড়িচালক, বুক সর্টার, অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরী, মালি ও পরিচ্ছন্নতাকর্মী। বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বেতনভাতা দেয়া হবে। সূত্র: যুগান্তর

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

DSA should be abolished
/ জাতীয়, সব খবর
Loading...
আরো পড়তে পারেন:  হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরির প্রবেশপথে কোরআনের আয়াত!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *