৪০০ কোটি বাজেটের ছবিতে প্রবাস-দীপিকা

বলিউডের বর্তমান সময়ের সবচেয়ে দামী নায়িকা দীপিকা পাড়ুকোন। অন্যদিকে ‘বাহুবলী’ ছবিটি করার পর দক্ষিণী ইন্ডাস্ট্রির পাশাপাশি প্রবাসও বলিউডে বড় নাম হয়ে উঠেছেন। এই দুই মেগাস্টার প্রথমবারের মতো বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন। তেলেগু পরিচালক নাগ অশ্বিনের আগামী ছবির নায়ক-নায়িকা তারা।

রবিবার প্রবাস-দীপিকার দুজনেই তাদের ভক্তদের জন্য এই খবর শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। দুই তারকা দারুণ উচ্ছ্বসিত। প্রভাস দীপিকাকে স্বাগত জানিয়েছেন একটি ছোট্ট ভিডিওর মাধ্যমে। লিখেছেন, ‘আমরা দীপিকা পাড়ুকোনকে পেয়ে খুবই খুশি। স্বাগত।’

সবকিছু ঠিক থাকলে এই ছবির মাধ্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করতে চলেছেন বলিউডের রানি ‘পদ্মাবত’। ইনস্টাগ্রামে সেকথা জানিয়ে দীপিকাও উচ্ছ্বাস প্রকাশ করেছেন। লিখেছেন, ‘খুবই উচ্ছ্বসিত লাগছে। একটা অসাধারণ জার্নির জন্য অপেক্ষা করছি। তর যেন আর সইছে না।’

দীপিকা বা প্রভাসের তরফ থেকে এই ছবি করার অফিশিয়ালি ঘোষণা আগেই প্রযোজক সংস্থা বৈজয়ন্ত মুভিজ করে দিয়েছিল। তাছাড়া বহুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় এবং সংবাদমাধ্যমে ভেসে বেড়াচ্ছিল দীপিকা-প্রভাসের এই ছবির কথা। এবার প্রবাস-দীপিকার পক্ষ থেকে ছবির কথা ঘোষণার পর দারুণ উচ্ছ্বসিত তাদের ভক্তরা।

নাম প্রকাশ না হওয়া তেলেগু এই ছবিটি তামিল ও হিন্দিতেও মুক্তি পাবে। সামনের বছর থেকে শুরু হবে শ্যুটিং। এছা়ড়া নির্মাতারা এখন আর কোনো চমক দিতে চান না। তারা শুধু জানিয়েছেন, কল্প-বিজ্ঞান ঘরানার এ ছবিটির বাজেট হবে ৪০০ কোটি টাকা। সেখানে দীপিকাকে দেখা যাবে একেবারে নয়া অবতারে।

 

সূত্র: ঢাকা টাইমস

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

DSA should be abolished
/ জাতীয়, সব খবর
Loading...
আরো পড়তে পারেন:  যে ৬ কাজে জান্নাতের জিম্মাদার হবেন বিশ্বনবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *