২টি সেদ্ধ ডিমের দাম ১৭০০ টাকা, ফেসবুকে ভাইরাল হোটেলের বিল!

 

কলার পর এবার ডিম। কিছুদিন আগে পাঁচ তারা হোটেলে দু’টি কলার দাম ৪৪২ টাকা নেওয়ার প্রতিবাদ করেছিলেন অভিনেতা রাহুল বোস। রাহুলের সেই ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার দুটি সেদ্ধ ডিমের জন্য ১৭০০ টাকা দাম নিল ভারতের মুম্বাইয়ের ফোর সিজন্স হোটেল। 

সোনার ডিম নয়, মুরগির সেদ্ধ ডিমের ১৭০০ টাকা। বিলের ছবি তুলে টুইটারে পোস্ট করেন মুম্বাইয়ের এক ফটোগ্রাফার। ডিমের অস্বাভাবিক দাম দেখে চক্ষু ছানাবড়া নেটিজেনদের। নিমেষে টুইটারে ভাইরাল হয়ে যায় ডিমের দাম। টুইটে অভিনেতা রাহুল বোসকেও ট্যাগ করেন ওই ব্যক্তি। লেখেন, “দু’টি ডিমের দাম ১৭০০ টাকা, আন্দোলন করা যাক?”

শুধু ডিম সেদ্ধই নয়, দুটি অমলেটেরও দাম ধরা হয়েছে ১৭০০ টাকা। তার সঙ্গে ঠান্ডা পানীয়েরও অনেকটাই বেশি দাম ধরা হয়েছে। তার সঙ্গে বসেছে ১৮% জিএসটি। সব মিলিয়ে ৩টি ঠান্ডা পানীয়, ৪টি অমলেট ও ২টি ডিম সেদ্ধর বিল দাঁড়িয়েছে ৬,৯৩৮ টাকা। পাঁচ তারা হোটেলের খাবারের এই বিলের প্রতিবাদে সরব হয়েছেন নেটিজেনরা। 

ডিমটি গল্পে পড়া সোনার ডিম কি না, তাই নিয়েও মস্করা করেছেন অনেকে। তবে অনেকে ডিমের অবিশ্বাস্য দামের পেছনে যুক্তিও দিতে চেয়েছেন। কারও কারও মতে, শুধু ডিম নয়, পাঁচ তারা হোটেলে পরিষেবা ও অভিজাত পরিবেশের কারণেও নেওয়া হয় অতিরিক্ত দাম।

 

সূত্র: বিডি প্রতিদিন

আন্তর্জাতিক আরো প্রতি মূর্হর্তের খবর জানুন এখানে

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *