হালের হার্টথ্রব সুশান্ত সিংহ রাজপুতের ঝুলন্ত লাশ উদ্ধার

বলিউডের হার্টথ্রব অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত আর নেই। রোববার সকালে মুম্বইয়ের বান্দ্রার বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার মৃত্যুকে ঘিরে তৈরি হয়েছে নানা রহস্য।

কেননা গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাকে। তিনি আত্মহত্যা করেছেন বলেই প্রাথমিক ভাবে অনুমান পুলিশের।

পুলিশ সূত্রের বরাত দিয়ে ভারতের আনন্দবাজার পত্রিকা জানায়, রোববার সকালে সুশান্ত সিংহ রাজপুতের বাড়ির গৃহভৃত্য থানায় ফোন করে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। সেখান থেকে তারা তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

পুলিশের প্রাথমিক অনুমান, এই অভিনেতা আত্মহত্যা করেছেন। তবে ঠিক কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা এখনও পর্যন্ত জানা যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই তার মৃত্যু আসল কারণ জানা যাবে।

যেভাবে উত্থান হয়েছিল

১৯৮৬ সালের ২১ জানুয়ারি পটনায় জন্মগ্রহণ করেন সুশান্ত সিংহ রাজপুত। পরে দিল্লিতে চলে আসে তার পরিবার। দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়েও ভর্তি হন। কিন্তু সেইসময় থেকেই থিয়েটারের প্রতি আগ্রহী হয়ে উঠেন। নাচও শেখেন। এজন্য পড়াশোনাটা শেষ করতে পারেননি।

অভিনয়ের তাগিদ থেকেই শেষে মুম্বইয়ে চলে আসেন সুশান্ত। সেখানে ২০০৮ সালে প্রথম একতা কপূরের প্রযোজনায় ‘কিস দেশ মে হ্যাঁ মেরা দিল’ সিরিয়ালে অভিনয় করার সুযোগ পান। সিরিয়ালে অল্প দিনের মধ্যেই তার চরিত্রটির মৃত্যু হয়।

তবে সেখান থেকেই একতা কপূরের সঙ্গে বন্ধুত্ব হয়ে যায় তার। সেই সূত্রেই ২০০৯ সালে ‘পবিত্র রিস্তা’ সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পান সুশান্ত। সেখানে এই সিরিয়ালের নায়িকা অঙ্কিতা লোখান্ডের স্বামী হিসাবে অভিনয় করেন সুশান্ত। ওই নাটকে তাদের নাম ছিল অর্চনা ও মানব। ওই সময় জি টিভির এই সিরিয়ালটি ব্যাপক দর্শকপ্রিয় হয়েছিল। দের চরিত্রের নাম ছিল। ফলে আর পিছন ফিরে তাকাতে হয়নি সুশান্তকে। সিরিয়ালে অভিনয় করতে করতেই ‘জরা নাচকে দিখা’ এবং ‘ঝালক দিখলা জা’-র মতো রিয়্যালিটি শোয়ে অংশগ্রহণ করেন।

আরো পড়তে পারেন:  'শুধু কালোজিরা ও মধু খেয়ে আমি করোনা থেকে সুস্থ হয়েছি'

কিন্তু এই সময়ই টিভি সিরিয়াল থেকে বলিউডের দিকে ঝুঁকতে শুরু করেন সুশান্ত। সেই মতো ‘পবিত্র রিস্তা’ ছেড়ে বিদেশে ফিল্মমেকিং কোর্স করতে চলে যান। সেখান থেকে ফিরে অভিষেক কপূরের ‘কাই পো ছে’ ছবির জন্য অডিশন দেন।

চেতন ভগতের ‘দ্য থ্রি মিসটেকস অব মাই লাইফ’বইয়ের গল্প অবলম্বনে তৈরি ‘কাই পো ছে’-তে তার সঙ্গে অভিনয় করেন রাজকুমার রাও। ছবিতে সুশান্তের অভিনয়ের প্রশংসা কুড়োয়। বাণিজ্যিক ভাবেও ছবিটি সফল হয়।

এরপর একে একে ‘শুদ্ধ দেশি রোম্যান্স’, ‘পিকে’, ‘ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী’-র মতো ছবিতে অভিনয় করেন সুশান্ত। ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিক ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’-তে অভিনয় সমালোচকদের প্রশংসা কুড়োয়।

অভিনয়ের চেয়ে প্রেম-বিয়ে নিয়েই বেশি আলোচনায়

বলিউডে অভিষেক হওয়ার আগেই ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় ছিলেন সুশান্ত রাজপুত। জনপ্রিয় পবিত্র রিস্তার নায়িকা অঙ্কিতা লোখান্ডের সঙ্গে তার প্রেম নিয়ে অনেক খবর শোনা গেছে তখন। এমনকি দুজনে একসঙ্গে রিয়ালিটি শোতে জুটি বেঁধে নেচেছেন এবং তারা নিজেদের সম্পর্কের কথা স্বীকারও করেছেন। জানা যায়, তাদের দুজনের বিয়েও হয়েছিল। পরে বলিউডে পায়ের তলায় মাটি পাবার পর সেই বিয়ে ভেঙে দেন সুশান্ত। তখন তিনি রোমান্সে ব্যস্ত বলিউড সুন্দরীদের সাথে।

 

জি টিভির জনপ্রিয় সিরিয়াল ‘পবিত্র রিস্তা’র নায়িকা অঙ্কিতা লোখান্ডের স্বামী হিসাবে অভিনয় করেন সুশান্ত

আর বলিউডে আসার পর অভিনয়ের চাইতে নায়িকাদের সঙ্গে রোমান্স নিয়েই বেশি খবরের জন্ম দিয়েছেন এই সুদর্শন অভিনেতা। সুন্দরী নায়িকা কৃতি শ্যানানের সঙ্গে সুশান্তের প্রেম নিয়ে বহু কালি খরচ করেছে ভারতের সিনে ম্যাগাজিনগুলো। যদিও সেই সম্পর্ক টেকেনি। এছাড়া হালের হার্টথ্রব নায়িকা সারা আলী খানের সঙ্গে নাকি প্রেম জমেছিল তার। শুধু কি তাই, বলিউডের বয়স্ক পরিচালক একতা কাপুরকে সঙ্গে সুশান্তের সম্পর্ক নিয়েও অনেক কথা শোনা গেছে।

এসব গল্পকথার অবসান ঘটিয়ে আজ না ফেরার দেশে সম্ভবনাময় এই অভিনেতা। তার হঠাৎ এভাবে ‘প্যাক আপে’র পিছনে তার এসব সম্পর্কের কোনও ভূমিকা রয়েছে কিনা তা হয়তো আরও পরে জানা যাবে।

আরো পড়তে পারেন:  করোনা আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে স্ত্রীর পলায়ন

সূত্র: বিডি জার্নাল

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  যেভাবে গ্রেফতার বঙ্গবন্ধুর খুনি মাজেদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *