স্বামী ত্যাগ করলেন ইতালির প্রধানমন্ত্রী

টেলিভিশন সাংবাদিক স্বামী আন্দ্রেয়া গিয়ামব্রুনোর সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিলেন ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনি। সম্প্রচার মাধ্যমে যৌন ইঙ্গিতপূর্ণ মন্তব্য করায় কয়েক সপ্তাহ ধরেই ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন গিয়ামব্রুনো।

স্বামীর সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়ে শুক্রবার একটি ফেসবুক পোস্টে মেলোনি লিখেছেন, আন্দ্রেয়া গিয়ামব্রুনোর সঙ্গে আমার ১০ বছরের সম্পর্ক এখানেই শেষ।

মেলোনি আরো লিখেছেন, আমাদের পথ কিছু সময়ের জন্য ভিন্ন পথে চলে গেছে এবং সময় এসেছে এটিকে স্বীকার করে নেওয়ার।

মেলোনি ও গিয়ামব্রুনো দম্পতির একটি কন্যা আছে। এনডিটিভি জানিয়েছে, প্রধানমন্ত্রী মেলোনির মিত্র এবং সাবেক প্রধানমন্ত্রী সিলিভিও বারলোসকোনির মালিকানাধীন এমএফই মিডিয়া গ্রুপের সম্প্রচার মাধ্যম মিডিয়াসেটে সংবাদবিষয়ক একটি অনুষ্ঠানে প্রেজেন্টার হিসেবে কাজ করেন গিয়ামব্রুনো। সম্প্রতি তিনি তার অনুষ্ঠান পরিচালনা করতে গিয়ে ক্যামেরার অন্তরালে অশ্লীল ভাষা ব্যবহার করেন এবং একজন নারী সহকর্মীকে কুপ্রস্তাব দেন। এ বিষয়গুলো মিডিয়াসেটেরই আরেকটি অনুষ্ঠানে ফাঁস করে দেওয়া হয়েছে।

ফাঁস হওয়া একটি কথোপকথনে গিয়ামব্রুনোকে তার এক নারী সহকর্মীর উদ্দেশে বলতে শোনা যায়, কেন তোমার সঙ্গে আমার আগে দেখা হলো না?

বৃহস্পতিবার একই অনুষ্ঠানের দ্বিতীয় আরেকটি পর্বে গিয়ামব্রুনোর আরও কুকীর্তি ফাঁস করা হয়। সেই পর্বে গিয়ামব্রুনোকে বলতে শোনা যায়, তিনি কয়েকজন নারী সহকর্মীকে তার সঙ্গে কাজ করার সুযোগ পেতে ‘দলবদ্ধ হয়ে যৌনতা’র আহ্বান জানাচ্ছেন।

এর আগে গত আগস্টেও একটি সংঘবদ্ধ ধর্ষণের মামলায় ভুক্তভোগীকে দোষারোপ করে মন্তব্য করার জন্য ব্যাপক সমালোচিত হয়েছিলেন গিয়ামব্রুনো। তিনি তার প্রোগ্রামে সে সময় ভুক্তভোগীর উদ্দেশে বলেছিলেন, আপনি যদি নাচতে যান, তবে আপনার মাতাল হওয়ার অধিকার আছে। এতে কোনো ধরনের ভুল-বোঝাবুঝি এবং কোনো ধরনের সমস্যা হওয়া উচিত নয়। তবে আপনি যদি মাতাল না হন এবং স্বাভাবিক থাকেন তবে কিছু সমস্যা এবং নেকড়ের পালের মধ্যে ছুটে যাওয়া আপনার এড়ানো উচিত।

আরো পড়তে পারেন:  কাসেম সোলাইমানির মৃত্যুবার্ষিকীতে হামলা, ঘাতকদের কঠোর হুশিয়ারি দিল ইরান

সেই বিতর্কের পর মেলোনি বলেছিলেন, তার স্বামীর মন্তব্যের জন্য তাকে বিচার করা উচিত নয় এবং ভবিষ্যতে তিনি তার স্বামীর আচরণ সম্পর্কে কোনো প্রশ্নের উত্তর দেবেন না।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  আংশিক আন্তজার্তিক ফ্লাইট চালু হচ্ছে সৌদি আরবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *