সেই ‘ডায়াপার ব্যাটসম্যান’কে দেখে মুগ্ধ কোহলিরা

 

সদ্য হাঁটা শিখেছে শিশুটি। এখনও ডায়াপার পরেই থাকে। এই বয়সে ব্যাটিং করা! সেটাও আবার অপূর্ব স্টাইলে। এই শিশু ব্যাটসম্যান এমন একেকটা স্ট্রেইট ড্রাইভ করছে যে তাকিয়ে থাকতে হয়! যেমন ফুটওয়ার্ক, তেমন বডি ব্যালান্স। ব্যাট ফিনিশ অসাধারণ। ক্রিকেট সংশ্লিষ্ট কেউ এই শিশুটিকে দেখেই ভবিষ্যদ্বাণী করে দিতে পারেন। ঠিক যেমন করলেন ইংল্যান্ডের সাবেক তারকা কেভিন পিটারসেন। তার মতে, সঠিক পরিচর্যা পেলে এই শিশু একদিন মাঠ মাতাবে।

বেশ কিছুদিন আগে সেই বাচ্চাটির ব্যাটিং করার একটি ভিডিও ভাইরাল হয়েছিল। এই প্রোফাইল ওই প্রোফাইল ঘুরতে ঘুরতে সেই ভিডিও পৌঁছে যায় কেভিন পিটারসেনের টাইমলাইনে। তিনি সেটি দেখার পর মুগ্ধ। একেবারে কপিবুক ক্রিকেট শট খেলছে সেই শিশুটি। আর এমন ভিডিও বিরাট কোহলিকে দেখানোর লোভ সামলাতে পারেননি কেপি। বিরাটকে ট্যাগ করে তিনি লিখেন, ওকে তোমার দলে নিয়ে নাও। তুমি কি ওকে দলে নেবে?

কেপির কথার উত্তর দিতে কোহলি বেশি সময় নেননি। তিনিও দ্রুত রিপ্লাই দিয়ে লিখেন, ‘ও কোথায় থাকে? ও তো অসম্ভব এক প্রতিভা!’ এর আগে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাপ ডুপ্লেসিস ও সাবেক অল-রাউন্ডার জ্যাক ক্যালিস সেই শিশুটির ব্যাটিংয়ের ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন। গত মাসে ইংল্যান্ডের আরেক তারকা মাইকেল ভন সবার আগে এই ব্যাটিংয়ের ভিডিও টুইটারে দিয়েছিলেন। তার পর অনেকেই সেই শিশুটির ব্যাটিং স্টান্স দেখে অবাক হয়েছিলেন। এবার হয়তো তার আসল পরিচয় পাওয়া যাবে।

 

সূত্র: কালের কন্ঠ

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *