সুশান্তের মতো হুবহু দেখতে যুবকের ভিডিও ভাইরাল

 

বলিউড তারকা সুশান্ত সিংহ রাজপুতের অপমৃত্যু ঘটনার তিন সপ্তাহ পেরিয়ে গেছে। তবু তার বিয়োগে নেমে আশা শোকের ছায়া কাটেনি ভারতীয় সিনেপ্রেমীদের মাঝে।

এদিকে সুশান্তের মৃত্যু রহস্যে বলিউডের বাঘা বাঘা ব্যক্তিত্বরা তদন্তকারী কর্মকর্তাদের কাছে ঘোল খাচ্ছেন। সুশান্তের অপমৃত্যুর মামলা নতুন নতুন দিকে মোড় নিচ্ছে।

এমন পরিস্থিতিতে ভারতের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো এক ভিডিও যেখানে দেখা গেছে, ব্যায়াম করছেন ‘সুশান্ত’। মোবাইলের স্ত্রিনে তাকাচ্ছেন। ক্যামেরায় তাকিয়ে হাসছেন। পোষা কুকুরকে আদর করছেন।

গত ২৯ জুন হেই গাইজ নামে একটি ফেসবুক পেজে সেই ভিডিওটি আপলোড করে ক্যাপশনে লেখা হয়েছে, সুশান্ত সিং রাজপুত ফিরে এসেছেন!

এমন ক্যাপশনে যে কেউ হতচকিত হবেন, এ কি করে সম্ভব!

আসলে নতুন এই ভিডিওর যুবক আসলে সুশান্ত সিং রাজপুত নন।

তার মতো হুবহু দেখতে এক ভারতীয় যুবক। যিনি একজন সুশান্তভক্ত।

ভারতের সংবাদমাধ্যম জি নিউজ জানিয়েছে, সুশান্তের মৃত্যুর পর ভাইরাল হয়ে পড়া এই যুবকের নাম শচীন তিওয়ারি। সুশান্তের পাড়ভক্ত এই যুবক। তাই নিজের লুক, হেয়ারস্টাইল ও হাসিতে সুশান্তকে খুঁজে বেড়ান। টিকটক, ফেসবুকে সুশান্তের নকল করে নানা ভিডিও আপলোড করেন এই যুবক।

এদিকে শচীন তিওয়ারিকে দেখে সুশান্তের ভক্তরা আবেগে ভেসে গেছেন। অনেকেই তাকে কেদারনাথ অভিনেতার ‘হামসাকাল’ (অবিকল রূপ) বলে মন্তব্য করেছেন। তবে বেশ কয়েকজন অনুরাগী এই বিষয়ে কিছুটা একরোখা।

নকল সুশান্তের সেসব ভিডিওতে তাদের ভাষ্য, শচীন তিওয়ারি সুশান্তের মত দেখতে হলেও, তিনি কখনই এসএসআরের জায়গা নিতে পারবেন না!

সুশান্তের মতো দেখতে সেই যুবকের ভিডিওটি দেখুন –

সূত্র: যুগান্তর

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  তিন বছরের জেল হচ্ছে সৌম্য সরকারের!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *