সিসি ক্যামেরায় ধরা পড়লো ‘ভিনগ্রহী প্রাণী’? ভিডিও ভাইরাল

 

ক্যামেরায় কতই অদ্ভুত ছবি ধরা পড়ে, কখনও তা জেনে বুঝে ক্যামেরার কারসাজিতে, কখনও তা নিজেদের অজান্তেই। তেমনই একটি অদ্ভুত দৃশ্য ধরা পড়ল মার্কিন যুক্তরাষ্ট্রের এক নারীর বাড়ির নজরদারি ক্যামেরায়। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে গিয়েছে।

ফেসবুকে ভিভিয়ান গোমেজ নামে ওই ব্যক্তির অ্যাকাউন্টে সিসি ক্যামেরার যে ফুটেজ পোস্ট হয়েছে, তা দেখলে প্রথমে যে কেউ চমকে যাবেন। প্রথমে দেখা যাচ্ছে একটি মানুষের মতো অবয়বের ছায়া। তারপর ক্যামেরার সামনে চলে আসে সেই অবয়বটি। প্রথম নজরে দেখলে মনে হবে কোনও ভিন গ্রহের প্রাণী। যে নেচে বেড়াচ্ছে। পরের মূহুর্তে সেটি অদৃশ্য হয়ে যাচ্ছে।

সামাজিক গণমাধ্যমে হ্যারি পটার সিনেমার চরিত্র ‘ডবি’র এই ছবি শেয়ার করে বলা হচ্ছে এর সঙ্গে মিল রয়েছে সিসি ক্যামেরায় ধরা ওই অদ্ভূত প্রাণীটির

ভিভিয়ান গোমেজ ফেসবুকে পোস্ট করা ভিডিয়োটির সঙ্গে লিখেছেন, রবিবার সকালে ক্যামেরায় ধরা পড়া এই ছবিটি তিনি দেখতে পান। এটা কী তা বোঝার চেষ্টা করছেন। অন্য কেউ তাঁদের ক্যামেরায় এই ছবি দেখেছেন কি? তাঁর বাড়ির অন্য দুটি ক্যামেরায় কোনও কারণে ধরা পড়েনি দৃশ্যটি।

কেউ বলছেন, এটা কোনও বাচ্চা মাথায় কিছু একটা পরে দৌড়ে বেড়াচ্ছে। কেউ আবার একে ভিন গ্রহের প্রাণীও বলতে ছাড়ছেন না। অনেকেই একে আবার হ্যারি পটারের ‘ডবি’-র সঙ্গে তুলনা করছেন।

ছবি যারই হোক, এই মজার ৮ সেকেন্ডের ভিডিয়োটি সামনে আসার পরই ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই প্রায় ৫০ লাখ বার দেখা হয়েছে ভিডিওটি।

ভিডিও…

সূত্র: কালেরকণ্ঠ

প্রতি মূর্হর্তের ভাইরাল খবর জানুন এখানে

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *