সিনেমা হলে মুুক্তি পাবে না ‘সড়ক ২’

করোনার কারণে সিনেমা হলে যাওয়ার ঝুঁকি নিতে নারাজ দর্শক। তাই হল খুললেও হলে চলবে না ছবি। এমনটাই ধারণা করছেন সিনেমা ইন্ডাস্ট্রির মানুষেরা। তাই সিনেমা হলে ছবি মুক্তি দিতে চাচ্ছেন না নির্মাতারা। সে পথেই হাটছে মহেশ ভাটের ‘সড়ক ২’। ছবির প্রযোজক মুকেশ ভাট জানিয়ে দিলেন, ‘সড়ক ২’ মুক্তি হবে ডিজিটাল প্ল্যাটফর্মে।

আগামী ১০ জুলাই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের জন্য সিনেমা হলে গিয়ে ছবি দেখার মতো মানসিকতা নেই বেশিরভাগ দর্শকেরই। তাই ওটিটি অর্থাৎ ওভার দ্য টপ প্ল্যাটফর্মেই মুক্তি পাবে ‘সড়ক ২’।

মুকেশ ভাট বলেছেন, ‘করোনাভাইরাস যেভাবে দিন দিন বাড়ছে তাতে আপনাদের মনে হয় সিনেমা হল খুলবে? সড়ক ২ হলে মুক্তি পেলে কেউ যাবেন? মানুষকে পরিবার বাঁচাতে হবে। এখন জীবন অনেক বেশি গুরুত্বপূর্ণ।’

শোনা যাচ্ছে, ডিজনি ও হটস্টার, যাকে সোজাসুজি হটস্টার বলা হয়, সেখানে মুক্তি পাবে ‘সড়ক ২’। ছবিটি প্রযোজনা করেছে ফক্স স্টার স্টুডিওজ ও বিশেষ ফিল্মস। এটি মহেশের ১৯৯১ সালে মুক্তি পাওয়া রোম্যান্টিক থ্রিলার সড়ক-এর সিকোয়েল।

এতে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, পূজা ভাট, আদিত্য রায় কাপুর ও আলিয়া ভাট। অক্ষয় কুমারের লক্ষ্মী বম্ব ও অজয় দেবগণের ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া হটস্টারে সরাসরি মুক্তি পাবে। সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারা-ও মুক্তি পাবে ডিজিটাল প্ল্যাটফর্মে। তবে ‘সড়ক ২’ এর মুক্তির দিন এখনও ঘোষণা করেননি নির্মাতারা।

 

সূত্র: জাগোনিউজ২৪

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  ব্রয়লার মুরগি কি স্বাস্থ্যের জন্য ক্ষতিকর?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *