সরকার আর ক্ষমতায় থাকতে পারবে না: দুদু

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, বর্তমান সরকারের বিরুদ্ধে দেশের মানুষ ও বিরোধী দলগুলো অবস্থান নিয়েছে। দ্রুত অবস্থা পরিবর্তনের ইঙ্গিত দিচ্ছে। এখন মানুষ বিশ্বাস করে, এ সরকার আর ক্ষমতায় থাকতে পারবে না।

জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘ভোটের অধিকার’ শীর্ষক অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি রোববার এসব কথা বলেন। এ কর্মসূচির আয়োজন করে আমার দেশ আমার অধিকার নামের একটি সংগঠন।

শামসুজ্জামান দুদু বলেন, যে দেশটি গণতন্ত্র, স্বাধীনতার জন্য যুদ্ধ করে এক সাগর রক্তের বিনিময়ে স্বাধীন হয়েছে, সেই দেশে ৫২ বছর পরেও মানুষকে ভোটাধিকারের কথা বলতে হচ্ছে। এ থেকে লজ্জার বিষয় পৃথিবীতে দ্বিতীয়টি নেই। জনগণ এখন রাস্তায় নেমেছে। লড়াই করছে এবং সরকারের পদত্যাগ দাবি করছে। আমরা ইউরোপ, আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়াকে ধন্যবাদ জানাই। তারা বাংলাদেশের মানবাধিকার, ভোটাধিকার, গণন্ত্রের পাশে দাঁড়িয়েছে। তারা সন্ত্রাসের বিরুদ্ধে দাঁড়িয়েছে।

আমার দেশ আমার অধিকারের সভাপতি শেখ সাখাওয়াত তানজিনের সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন বিএনপির সহ-তথ্য বিষয়ক সম্পাদক কাদের গণি চৌধুরী, সাবেক এমপি অধ্যক্ষ নূর আফরোজ জ্যোতি, মুক্তিযোদ্ধা দলের সাংগঠনিক সম্পাদক লায়ন মিয়া মো. আনোয়ার, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কেএম রকিবুল ইসলাম রিপন, জাতীয়তাবাদী গণতন্ত্র পরিষদ সভাপতি মোক্তার আখন্দসহ নেতাকর্মীরা।

The post সরকার আর ক্ষমতায় থাকতে পারবে না: দুদু appeared first on One News BD | 1 News BD | One News | 1 News.

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  ৫ মার্চ: ইতিহাসে আজকের এই দিনে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *