শাকিব তুই চুপ কেন? প্রশ্ন ওমর সানীর

করোনা ইস্যুতে নীরব

 

আমি মনে করি  আমাদের আগায়ে আসা উচিৎ। আমি বুঝতেছি আমাদের শাকিব স্তব্ধ কেন। শাকিব তুই চুপ কেন? আল্লাহ তোর সামর্থ দিয়েছে। আল্লাহ আমাদেরও দিয়েছে কিন্তু ইনকাম সোর্স আমাদেরে চেয়ে তোর চার ডবল না, বিশ ডবল বেশি।

করোনা ইস্যুতে সম্প্রতি ফেসবুক লাইভে এসে চিত্রনায়ক শাকিব খানকে দরিদ্র মানুষের পাশে এসে দাঁড়ানোর জন্য আহবান জানান ওমর সানী। মারণঘাতী করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করেছে। এরই মধ্যে বাংলাদেশে এই ভাইরাসে বেশ কয়েক জন মারা গেছেন। দেশে চলছে অঘোষিত লকডাউন।

 এ কারণে খেটে খাওয়া মানুষ চরম ভোগান্তিতে পড়ছেন। দেশের এই দুঃসময়ে অনেক বিত্তবানরা এগিয়ে এসেছেন। এরইমধ্যে অনেক শোবিজ তারকারাও নিজেদের জায়গা থেকে সাধারণ জনগণকে সচেতন করছেন। আবার অনেকেই রাস্তায় নেমে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন।

ওমর সানী বলেন, ‘পেছনে ফিরে যাওয়ার আর সময় নাই। ইতালিয়ানরা সভ্য জাতি অথচ দেখেন। যুক্তরাষ্ট্র তাসেরে ঘরের মতো পড়ে যাচ্ছে। আমি চলচ্চিত্রের কথা বলবো। আমি অনন্ত জলিল সাহেবকে সাংঘাতিকভাবে ধন্যবাদ দিব যে উনি এগিয়ে এসেছেন। আল্লাহ সামর্থ দিয়েছে এগিয়ে আসছে। আমার ফ্যান ক্লাব, ওমর সানী ফ্যান ক্লাব- সভাপতি হচ্ছে আজিজ, সেক্রেটারি হচ্ছে কিরণ। আমি এতো জনের নাম বলে শেষ করতে পারবো না। সবার নাম হলে ২০ মিনিট লাগবে। বিশাল ফ্যান ক্লাব আমার।’

এক সময়ের জনপ্রিয় এই নায়ক বলেন,  ‘যদিও আমি এখন নাম্বার ওয়ানে নাই। কিন্তু ক্লাবটা কিন্তু নাম্বার ওয়ানে আছে। সেখান থেকে আমাকে প্রস্তাব দিয়েছিল- যে ওমর সানী ভাই আমরা ফিল্মে কিছু দিব কি না, ধরেন চাল ডাল একটা প্যাকেজ। আমি বললাম নো, ফিল্মে এখন লাগবে না।  আফসারী ভাই একটা কথা বলেছিলেন, ফিল্মে হিরও হিরোইন লাগে, ডিরেক্টর লাগে, প্রোডাকশন বয় লাগে, সব শ্রেণী লাগে। এখন সেই শ্রেণীটা কিন্তু বড় অসহায় অবস্থায় আছে।’

আরো পড়তে পারেন:  নিবন্ধিত পোর্টাল নিয়ে আসাদুজ্জামান সম্রাটের স্ট্যাটাস

সানী বলেন, ‘মিষ্টি জান্নাত করেছে, সাইমন এগিয়ে এসেছে। কংগ্রাচুলেশন সাইমন। আমার ফ্যান ক্লাব থেকে করছে, মৌসুমীর ফ্যান ক্লাব থেকে করছে। আমি একটা কথা বলি, এক হাতে দান করলে আরেক হাতে দেখতে পাইনা। আমি মনে করি  শাকিবের  আগায়ে আসা উচিৎ। আমি বুঝতেছি আমাদের শাকিব স্তব্ধ কেন। শাকিব তুই চুপ কেন? আল্লাহ তোর সামর্থ দিয়েছে। আল্লাহ আমাদেরও দিয়েছে কিন্তু ইনকাম সোর্স আমাদের চেয়ে চার ডবল না, বিশ ডবল বেশি।

 

সূত্র: কালেরকণ্ঠ

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  অক্সিজেন ব্যবহারের ঝুঁকি কোথায় ডাক্তারের পরামর্শ ছাড়া?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *