লাইফ ও নন-লাইফ ইন্স্যুরেন্সের নিরীক্ষা কার্যক্রম অনুষ্ঠিত

 

বীমা আইন ২০১০ এর ২৯ ধারা অনুযায়ী ২৪ টি নন-লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি ও জীবন বীমা কর্পোরেশন এবং ৩১ টি বেসরকারি লাইফ ইন্স্যুরেন্স কোম্পানিতে বিশেষ নিরীক্ষা কার্যক্রম পরিচালনার জন্য বিভিন্ন অডিট ফার্ম এর সাথে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ এর সভা অনুষ্ঠিত হয়েছে।

২৯ এপ্রিল বিকাল ৩ টায় চেয়ারম্যান মোঃ শফিকুর রহমান পাটোয়ারীর সভাপতিত্বে অডিট এর TOR সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় আর্থিক প্রতিষ্ঠান বিভাগ এর অতিরিক্ত সচিব জনাব অজিৎ কুমার পাল, এফসিএ, আইসিএবি এর প্রেসিডেন্ট এ. এফ. নেসারউদ্দিন, ফিন্যানসিয়াল রিপোর্টিং কাউন্সিল এর এক্সিকিউটিভ ডিরেক্টর এম. আনোয়ারুল করিম, এফসিএ, এবং যে সকল অডিটফার্ম নিয়োগ প্রদান করা হয়েছে সে সকল অডিট ফার্মের পার্টনারগণ উপস্থিত ছিলেন।

এই সময় আরো উপস্থিত ছিলেন আইডিআরএর সদস্য গকুল চাঁদ দাস, বোরহান উদ্দিন আহমেদ, ডঃ এম. মোশাররফ হোসেন, এফসিএ এবং কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক, পরিচালক এবং সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

৩২ টি লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি/কর্পোরেশন ও ২৪ টি নন-লাইফ ইন্স্যুরেন্স কোম্পানিতে বীমা আইনের ২৯ ধারা মোতাবেক নিয়োগকৃত বিশেষ নিরীক্ষকদের সাথে কর্তৃপক্ষ কর্তৃক প্রণীত TOR নিয়ে মতবিনিময় সভা হয় এবং বিশেষ নিরীক্ষা পরিচালনার সময় কর্তৃপক্ষের কী চাহিদা তা সভায় আলোচনা করা হয়। সভায় নিরীক্ষকগণ বিশেষ নিরীক্ষা পরিচালনার জন্য বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সার্বিক সহযোগিতা কামনা করেন।

সূত্র: ব্যাংক বীমা অর্থনীতি

ইন্সুরেন্স এর আরো প্রতি মূর্হর্তের খবর জানুন এখানে

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  কীভাবে হত্যা করা হয় ভারতীয় সেনাদের, প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *