যশোরে যুবলীগ কর্মী আলী হত্যায় ব্যবহৃত রাইফেলসহ ৩০ রাউন্ড গুলি উদ্ধার 

যশোর সদর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের কিসমত নোয়াপাড়া উত্তরপাড়ার একটি পরিত্যাক্ত বাড়ি থেকে একটি টুটুবোর রাইফেল, ৩০ রাউন্ড নাইনএমএম পিস্তলের গুলি ও একটি বিস্ফোরিত গুলির কার্টিজ উদ্ধার করেছে পুলিশ। নির্বাচনোত্তর সহিংসতায় নিহত যুবলীগ কর্মী আলী হোসেন হত্যায় জড়িত নবাবের শ্বশুরবাড়ির পাশ শনিবার রাত সাড়ে ৯টার দিকে এ অস্ত্র গুলি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা এ অস্ত্র ব্যবহার করেই আলী হোসেনকে হত্যা করা হয়েছে।

 

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান জানান,গত ৬ জুন দিবাগত রাত সাড়ে বারোটার দিকে বাহাদুরপুর তেঁতুলতলা এলাকায় যুবলীগ কর্মী আলী হোসেনকে গুলি করে হত্যা করে একই এলাকার নবাব ও তার সহযোগীরা। পুলিশ ওই হত্যাকাণ্ডে জড়িতদের ধরতে অভিযান শুরু করে। তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বাহাদুরপুর দক্ষিণপাড়ায় নবাবের শ্বশুরবাড়ির পাশে বিশ্বনাথ গাইনের পরিত্যক্ত বাড়িতে অস্ত্রগুলি রয়েছে। এরপর শনিবা রাত সাড়ে ৯টার দিকে অভিযান চালিয়ে ওই বাড়ি থেকে একটি টুটুবোর রাইফেল, ৩০ রাউন্ড নাইনএমএম পিস্তলের গুলি ও একটি বিস্ফোরিত গুলির কার্টিজ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, তাদের ধারণা এ অস্ত্র ব্যবহার করেই আলী হোসেনকে হত্যা করা হয়েছে। তবে আসামি গ্রেফতারের পর বিস্তারিত বলা সম্ভব হবে।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  যশোর শার্শায় সোহরাব চৌগাছায় হাবিব ও ঝিকরগাছায় মনিরুল উপজেলা চেয়ারম্যান নির্বাচিত