যশোরে প্রাইভেট কারে ছাগল চুরির সময় যুবক আটক

jessore atok map

প্রাইভেট কারে ছাগল চুরি করে পালাবার সময় জনগণ বাবু মন্ডল নামে এক চোরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। এ সময় চোরদের কাছ থেকে একটি একটি কালো রংয়ের ছাগল ২লাখ টাকা মুল্যের প্রাইভেট কার উদ্ধার করা হয়েছে। বাবু মন্ডল ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানার বারোবাজার (সাবেক চেয়ারম্যান মৃত মহসিন মিয়ার বাড়ির পাশে) মৃত আবুল মন্ডলের ছেলে।

এসময় সহযোগী চোর যশোর সদর উপজেলার বড় মেঘলা গ্রামের আব্দুর রহমান আজাদের ছেলে অনিক হাসান পালিয়ে যায়। শনিবার ২৭ জানুয়ারী দিবাগত গভীর রাতে মামলাটি করেন, চাঁচড়া পুলিশ ফাঁড়ীর এএসআই রিয়াজ উদ্দিন।

মামলায় এএসআই রিয়াজ উদ্দিন উল্লেখ করেন, শনিবার ২৭ জানুয়ারী দুপুরে তিনি শহরের শংকরপুর পোল্ট্রি ফার্ম এলাকায় অবস্থানকালে সংবাদের মাধ্যমে জানতে পারেন সদর উপজেলার চাঁচড়া ইউনিয়নের বাগেরহাট বাজারস্থ জনৈক আনারুল বিশ^াসের স্ব মিলের সামনে একটি সাদা রংয়ের প্রাইভেট কারসহ একটি ছাগল স্থানীয় লোকজন বাবু মন্ডল নামক এক ব্যক্তিকে আটক করে মারপিট করছে। সংবাদের ভিত্তিতে উক্ত স্থানে পৌছে জানতে পারেন উক্ত ব্যক্তিকে স্থানীয় লোকজন একটি কালো রংয়ের ছাগলসহ আটক করে মারপিট করছে। তখন তার সহযোগী অনিক হাসান কৌশলে পালিয়ে গেছে।

জনগনের কাছ থেকে বাবু মন্ডলকে হেফাজতে ও কালো রংয়ের ছাগল এবং তার কাছে থাকা (ঢাকা মেট্টো খ-১১-৭১২৬) প্রাইভেট কার জব্দ করেন। পরে থানায় এনে এ ব্যাপারে রাতে মামলা করেন। রোববার দুপুরে আটক বাবু মন্ডলকে আদালতে সোপর্দ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত চুরিকৃত ছাগলের মালিকের সন্ধান পাননি পুলিশ।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  বাংলাদেশে সাইবার হামলা শুরু হয়েছে, দাবি হ্যাকার গ্রুপের