যশোরে নারী কেলেঙ্কারীর অভিযোগে যশোর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদককে অব্যাহতি

 

নারী কেলেঙ্কারীর অভিযোগে যশোর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলামকে অব্যাহতি দেয়া হয়েছে। সোমবার তাকে এই অব্যাহতি দেয়া হয়। জেলা ছাত্রলীগের সভাপতি সালাহউদ্দিন কবির পিয়াস ও সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব স্বাক্ষরিত এক বিবৃতিতে তাকে অব্যাহতি দেয়ার তথ্য জানানো হয়েছে। বিবৃতিতে উল্লেখ করা হয়েছে, সংগঠন বিরোধী, শৃঙ্খলা পরিপন্থি আপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুন্ন হয় এমন কার্যাকলাপে জড়িত থাকার অপরাধে সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলামকে অব্যাহতি প্রদান করা হলো। একইসাথে তাকে ছাত্রলীগ থেকে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় সংসদে সুপারিশ করা হয়েছে বলে বিবৃতিতে উল্লেখ রয়েছে।

এর আগে এক তরুণীকে বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগ ওঠে তরিকুল ইসলামের বিরুদ্ধে। কেবল তাই না, ওই তরুণী তাকে বিয়ে করার কথা বললে তিনি তালবাহানা শুরু করেন। এমনকি অন্যত্র বিয়ে করার তোড়জোড় করেন বলেন অভিযোগ রয়েছে। এ অবস্থায় উপায় না পেয়ে ওই তরুণী সাংবাদিকসহ বিভিন্ন জায়গায় তরিকুলের বিরুদ্ধে অভিযোগ করে। এসব কারণে চাপে পড়ে জেলা ছাত্রলীগ। একপর্যায়ে তাকে অব্যাহতি দিতে বাধ্য হয়।

উল্লেখ্য, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম দীর্ঘদিন ধরে যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের ছেলে জেলা আওয়ামী লীগের সদস্য সামির ইসলাম পিয়াসের ছত্রছায়ায় রয়েছেন।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  সচিবদের নিয়ে ৫ ফেব্রুয়ারি বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী