যশোরে জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৪ উদযাপন উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য র‍্যালী

মঙ্গলবার সকালে যশোর জেলা প্রশাসন এর আয়োজনে জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার এর সভাপতিত্বে জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৪ উদযাপন উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য র‍্যালী জেলা প্রশাসকের কার্যালয় কালেক্টরেট চত্বর থেকে শুরু করে জেলা শহরস্থ দড়াটানা ভৈরব চত্বর প্রদক্ষিন করে।

 

এর আগে যশোর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত।এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যশোর জেলা স্থানীয় সরকারের উপ-পরিচালক মোঃ রফিকুল হাসান। উপস্থিত ছিলেন যশোর পৌর মেয়ের বীর মুক্তিযোদ্ধা হায়দার গনী খান পলাশ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা, মোঃ আছাদুজ্জামান, এছাড়াও উপস্থিত ছিলেন এলজিইডি নির্বাহী প্রকৌশলী, মোঃ শরিফুল ইসলাম, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নির্বাহী প্রকৌশলী মোঃ জাহিদ পারভেজ সহ অন্যান্যরা।

 

জেলা প্রশাসন আয়োজনে ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের সহযোগীতায় স্মার্ট হবে স্থানীয় সরকার, নিশ্চিত করবে সেবার অধিকার এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে বর্ণিত কর্মসূচি পালিত হয়েছে। এসময় জেলা প্রশাসক স্থানীয় সরকার প্রতিষ্ঠানসমূহ জনগণের নির্বাচিত প্রতিনিধিদের মাধ্যমে পরিচালিত হয় এবং জনগণকে কাঙ্ক্ষিত সেবা দিতে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে এ বিভাগ প্রতিশ্রুতিবদ্ধ। এবং পৌরসভা থেকে শুরু করে জেলা,উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে স্থানীয় সরকার ব্যবস্থা সুন্দর নগরী গড়ে তুলতে হলে পুঁথিগত শিক্ষার পাশাপাশি ছেলে-মেয়েদের পরিষ্কার-পরিচ্ছন্নতার অভ্যাস গড়ে তুলতে স্থানীয় জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  শয়তানের ৯ সন্তানের ৯ কাজ