যশোরে এক রেস্টুরেন্ট থেকে চাকু ও ইয়াবা উদ্ধার, নারীসহ আটক ৩

jessore atok map

যশোর কোতয়ালি থানা পুলিশ শহরতলীর মন্ডলগাতী মাদ্রাসা রোডের একটি ক্যাফে অ্যন্ড রেস্টুরেন্টের স্টাফ রুমের ভেতর থেকে একটি বার্মিজ চাকু ও ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে আটক করেছে। এর মধ্যে একজন নারী। এই ঘটনায় মোট ৪জনের নামে কোতয়ালি থানায় একটি মামলা হয়েছে।

আটক তিনজন হলো, চাঁচড়া রায়পাড়া রেল পুকুরপাড় হিজড়া বাড়ির পাশের শ্রাবণ রহমান হাসিবের ছেলে অপূর্ব রহমা সকাল (১৯), খোলাডাঙ্গা পূর্বপাড়ার আলমগীর সিদ্দিক আলমের ছেলে সাহমান সিদ্দিক লাবিব (২০) এবং ধর্মতলা শিশু আদদ্বীন রোডের নিবাস বিল্ডিং এর তৃতীয়তলার ভাড়াটিয়া আমিন হোসেন মন্টুর মেয়ে আফারোজা আক্তার ঋতু ওরফে ক্যাপ্টেন নিশি (১৯)।

 

এছাড়া পলাতক আসামি হলো, খোলাডাঙ্গা পূর্বপাড়ার গাজীর বাজারের পাশের আমির হোসেনের ছেলে সোহেল (১৯)।

 

কোতয়ালি থানার এসআই শেখ আকতারুল ইসলাম জানিয়েছেন, গত শুক্রবার বিকেলে গোপন সূত্রে সংবাদ পান মন্ডলগাতি মাদ্রাসা রোডের এম ব্রো ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্টে খাবার বিক্রির আড়ালে মাদক দ্রব্য কেনাবেচা হচ্ছে। বিকেল সোয়া ৪টার দিকে ওই ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্টের স্টাফ রুমের ভেতর থেকে ওই নারীসহ তিনজনকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি বার্মিজ চাকু উদ্ধার করা হয়। এ সময় সোহেল নামে আরো এক সহযোগি পালিয়ে যায়। এই ঘটনায় কোতায়ালি থানায় একটি মামলা হয়েছে।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  ভারত: নিউজক্লিক পোর্টালের সম্পাদক সহ গ্রেপ্তার দুই, সন্ত্রাস দমন আইনে মামলা