মেঘনা নদীতে ট্রলারডুবিতে ৬ যাত্রী নিখোঁজ

মুন্সীগঞ্জের মেঘনা নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় পিকনিকের ট্রলারডুবিতে একই পরিবারের তিনজনসহ ছয় যাত্রী নিখোঁজ হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গজারিয়া লঞ্চঘাটের অদূরে মেঘনা নদীতে এ ঘটনা ঘটে। এ সময় ৫ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

নিখোঁজ যাত্রীরা হলেন- গজারিয়ার দক্ষিণ ফুলদি গ্রামের একই পরিবারের সুমনা আক্তার (২৮), জান্নাতুল মাওয়া (৬), সাফা (৪), মারওয়া (৮) এবং রংপরের বাসিন্দা একই পরিবারের সাব্বির হোসেন (৪০) ও রিমাত (২)।

 

ট্রলার চালক জানান, শুক্রবার সকালে ১১ জন যাত্রী নিয়ে গজারিয়া থেকে নৌভ্রমণে বের হন। দিনভর বিভিন্ন স্থানে ঘোরাফেরা শেষে সন্ধ্যার দিকে বাড়ী ফিরছিলেন। তাদের ট্রলারটি গজারিয়া লঞ্চঘাটের অদূরে পৌঁছালে নারায়নঞ্জমুখী বালুবাহী বাল্কহেডের ধাক্কায় পিকনিকের ট্রলারটি ডুবে যায়। এ ঘটনার পরপরই স্থানীয়রা উদ্ধার তৎপরতা শুরু করেন। খবর পেয়ে রাত ৮টার দিকে নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরিদল উদ্ধার তৎপরতা শুরু করেছে।

 

এদিকে ট্রলারডুবির খবর পেয়ে গজারিয়া উপজেলার দক্ষিণ ফুলদি গ্রাম থেকে নিলুফা বেগম নামে এক নারী মেঘনা নদীর তীরে ছুটে এসে স্বজনদের খোঁজে আহাজারি করছেন। তবে রাত ৮টা পর্যন্ত ওই নারী তার স্বজনদের কোনো সন্ধান পাননি বলে জানা গেছে।

নারায়ণগঞ্জের কলাগাছিয়া নৌ-ফাঁড়ির ইনচার্জ মো. হাবিবুল্লাহ ও এস আই ইলিয়াস খান জানান, নৌ-পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করেছে।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  শিগগিরই খুলছে বাংলাদেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়, প্রস্তুতির নির্দেশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *