মিলছে না কাঙ্ক্ষিত টিকিট, মিললেও গুনতে হচ্ছে বাড়তি টাকা

 

প্রতি বছরের মতো এবারের ঈদেও বাড়ি যাবার জন্য পোহাতে হচ্ছে হয়রানি। দীর্ঘ লাইন ধরে দাঁড়িয়ে থেকে বাসের টিকিট সংগ্রহ করতে হচ্ছে যাত্রীদের। ঈদ যতো ঘনিয়ে আসছে মানুষের বাড়ি যাওয়ার আগ্রহ তেমন বাড়ছে। তাই ঈদে সবাই নিরাপদে বাড়ির যাবার জন্য এর মধ্যে বাসের টিকিট সংগ্রহ করতে শুরু করে যাত্রীরা। ঈদ যাত্রা নির্বিঘ্নে করতে অগ্রিম টিকিট বিক্রি শুরু হলেও যাত্রীরা পাচ্ছেন না তাদের কাঙ্ক্ষিত দিনের টিকিট। ভাড়া নিয়েও রয়েছে অসন্তুষ্টি প্রকাশ করেছেন যাত্রীরা।

শুক্রবার (১৭ মে) রাজধানীর গাবতলী ও কল্যাণপুর বাস কাউন্টারে টিকিট প্রত্যাশী যাত্রীরা এসব অভিযোগ করেন।

মোহাম্মদ জাহাঙ্গীর আলম নামের এক টিকিট প্রত্যাশী বলেন, আমি যাব ঠাকুরগাঁও। অন্যান্য সময় ঢাকা থেকে ঠাকুরগাঁও ভাড়া নেওয়া হয় ৬০০টাকা। ঈদ উপলক্ষে ভাড়া বাড়িয়ে নেওয়া হচ্ছে ৮৫০ টাকা। তুলনামূলক অন্যান্যবারের চেয়ে বাড়তি ভাড়া নেওয়া হচ্ছে।

আরেক যাত্রী শাকিল হাসান অভিযোগ করে বলেন, ঢাকা থেকে নাটোর স্বাভাবিক সময়ের ভাড়া ৪০০ টাকা এখন নেওয়া হচ্ছে ৬০০ টাকা। বাড়তি ভাড়া দিয়ে টিকিট কেটেও ৩ তারিখের কোন টিকিট না পেয়ে বাধ্য হয়ে ৪ তারিখে টিকিট কেটেছি।

সুলতানা জাহান নামের একজন বলেন, সকাল থেকে দাঁড়িয়েছি ১২টার দিকে টিকিট পেয়েছি। তবে সিট হয়েছে একেবারে পেছনে। তবে কাউকে সামনের সিট দেওয়া হচ্ছে না বলেও তিনি অভিযোগ করেন।

এসব অভিযোগের বিষয়ে হানিফ পরিবহনের জেনারেল ম্যানেজার মো. আলমগীর কবির বলেন, আমরা বাড়তি ভাড়া রাখছি না, সরকার নির্ধারিত ভাড়াই নেওয়া হচ্ছে।

সূত্র: আমাদের সময়

দেশের আরো প্রতি মূর্হর্তের খবর জানুন এখানে

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *