মধুখালীতে সড়ক দুর্ঘটনায় ঝিনাইদহের পরিবহন ড্রাইভার নিহত 

-ফরিদপুরের মধুখালী বাজারে সড়ক দুর্ঘটনায় ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী গ্রামের পরিবহন ড্রাইভার পল্লব ঘোষ (৩০) নিহত হয়েছে। নিহত পল্লব ঘোষ বিষয়খালী গ্রামের কানাই ঘোষের ছেলে।

স্থানীয় বাসিন্দা মোস্তাফিজুর রহমান জানান, শুক্রবার রাত আনুমানিক ৩ টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা পূর্বাশা পরিবহন ফরিদপুর উপজেলার মধুখালী বাজারের বালিয়াকান্দি উপজেলাতে প্রবেশ আইল্যান্ডে ধাক্কা দিয়ে পাশ্ববর্তী একটি গাছের সাথে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। রাতেই তার মৃত্যুর খবর গ্রামের বাড়ি সদর উপজেলার বিষয়খালীতে এসে পৌঁছালে তার পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে। মৃত্যু কালে স্ত্রী, পুত্র, ভাই, ভাতিজাসহ আত্মীয় স্বজন বন্ধু ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নিহতের ভাই প্রবীর ঘোষ ড্রাইভার পল্লব ঘোষের মৃত্যুর খবর নিশ্চিত করেন।

এ রিপোর্ট লিখার সময় নিহতের লাশ মধুখালী থানায় রখা ছিলো। আইনি প্রকৃয়া সম্পন্ন হলে লাশ নিজ গ্রামের বাড়িতে আনা হবে।

 

অপরদিকে ড্রাইভার পল্লব ঘোষের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেন সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের চেয়ারম্যান খুরশিদ আলম মিঞা, কেশবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সলেমান সরদার, বালিয়াকান্দি উপজেলা কৃষি অফিসার রফিকুল ইসলাম, ঝিনাইদহ সরকারি কেশবচন্দ্র মহাবিদ্যালয়ের রাষ্ট্র বিজ্ঞানের অধ্যাপক সনজিৎ কুমার ভৌমিক, বিষয়খালী শহীদ মোস্তফা স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক গৌড় পদ ঘোষ, গবিন্দ ঘোষ, শাহ মোহাম্মদ এনামুল হক ফয়েজী, ব্যবসায়ী সরদার সাজেদুজ্জামান সাজ্জাদ ও সাংবাদিক বসির আহাম্মেদ সহ নানা শ্রেণি পেশার মানুষ।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  ২ মার্চ: ইতিহাসে আজকের এই দিনে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *