ভেঙে গেছে কার্তিক-সারার প্রেম?

বলিউড অভিনেতা সাইফ আলী খানের কন্যা সারা আলী খান আর কার্তিক আরিয়ান ‘লাভ আজকাল’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন। এই ছবি নির্মাণ করেন ইমতিয়াজ আলী। ছবিটির শুটিংয়ের শুরুর দিন থেকেই শুরু হয় কার্তিক আরিয়ান ও সারা আলী খানের প্রেমের গুঞ্জন। সেই গুঞ্জন ভক্তদের কাছে আরো শক্ত হয় ‘কফি উইথ করণ’র একটি পর্বে।

এই অনুষ্ঠানে ‘কার সঙ্গে ডেটে যেতে চান’ প্রশ্নের উত্তরে কার্তিকের নাম বলেছিলেন সারা। এরপর ছবির প্রচারণায় ঘুরেফিরে এসেছে তাদের সম্পর্ক নিয়ে প্রশ্ন। সামাজিক যোগাযোগ মাধ্যম, গণমাধ্যম সবাই মেতেছিল কার্তিক-সারার প্রেম নিয়ে।

এবার জানা গেল, প্রেম তো দূরের কথা, তাদের মধ্যে নাকি এখন কথাও বন্ধ। কার্তিক-সারা পরস্পরকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন। এতে সবাই ধরে নিচ্ছেন, তাদের প্রেম ভেঙে গেছে।

তবে আরেক দল বলছে, তাদের আদতে প্রেমই ছিল না। ছবির প্রচারের জন্য ইচ্ছা করে প্রেমের নাটক করেছেন! এ জন্যই গেল ভালোবাসা দিবসে ‘লাভ আজকাল’র মুক্তির পর কার্তিক-সারাকে নিয়ে কোথাও কোনো আলাপ নেই।

ছবির প্রচারে প্রেমের নাটক করা অবশ্য তারকাদের জন্য নতুন নয়। হলিউড-বলিউডে আগে বহুবার এমন ঘটনা ঘটেছে। তাদের সম্পর্ক, বিচ্ছেদ বা সাজানো প্রেম নিয়ে নানা আলোচনা চললেও কাতির্ক-সারা এ বিষয়ে চুপ আছেন। দুজনের কেউ বিষয়টি মুখ খুলছেন না।

 

সূত্র: ডেইলি বাংলাদেশ

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  ১৭ জানুয়ারি: টিভিতে আজকের খেলা সূচি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *