ভারতের বক্সারকে লড়াই করে হারালেন সুরো

সবশেষ ব্যাংককে সর্ণরাম সোপাকুলকে রিংয়ে ঠিকমতো দাঁড়াতেই দেননি সুরো কৃষ্ণ। দ্বিতীয় রাউন্ডে প্রতিপক্ষকে ধরাশায়ী করে টানা সপ্তম ম্যাচ জিতে চমকে দিয়েছিলেন বাংলাদেশের বক্সার। আজ শনিবার নিজের ক্যারিয়ারে অষ্টম লড়াইয়ে জয়ের ধারাবাহিকতা ধরে রেখেছেন ২৯ বছর বয়সী তারকা। তবে তীব্র প্রতিদ্বন্দ্বিতা করতে হয়েছে তাকে।

শনিবার ঢাকায় ‘পাথ টু গ্লোরি: হাসেল ইন ঢাকা স্কয়ার’ শিরোনামে রাজধানীর বনানীতে কামাল আতাতুর্ক পার্কে সুরো দারুণ প্রতিদ্বন্দ্বিতার পর জিতেছেন ভারতের সন্দীপ কুমারের বিপক্ষে। ২০১৮ এপ্রিলে পেশাদার বক্সিংয়ে অভিষেকের পর সুরো এখন পর্যন্ত ক্যারিয়ারে শতভাগ জয়ের রেকর্ড ধরে রেখেছেন।

এর আগে সুরো আশিষ কুমার, দীপক কুমার, মহেন্দ্র বাহাদুর চাঁদ (দুইবার), সোহাগ আলী, আনন পংখেত ও সর্ণরামকে হারান।

তবে সন্দীপকে সহজেই হারাতে পারেননি সুরো। দিনের শেষ ম্যাচে দারুণ লড়াই করে যান দুজন। রাত যত বাড়তে থাকে, তত আকর্ষণ বাড়ে। আট রাউন্ডের খেলায় শেষ পর্যন্ত শক্তির পরীক্ষায় জয় হয় স্বাগতিক দেশের বক্সারের। রেফারি বিজয়ী ঘোষণায় সুরোর হাত ওপরে তুলে ধরতেই হাততালি চারদিকে। তখন লাল-সবুজ পতাকা জড়িয়ে ছিলেন রাঙামাটি থেকে উঠে আসা বক্সার।

সুরো আগেই বলেছেন তিনি সামনে এগিয়ে যেতে চান। বছরের মাঝামাঝি বড় ইভেন্ট রয়েছে। সেখানে এশিয়ান বেল্টের লড়াই হবে, যেখানে প্রতিদ্বন্দ্বিতা করে নিজেকে তো বটেই, দেশকে আরও ওপরে রাখতে চাইছেন।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  সমাবর্তনে অংশ নেওয়া হলো না তুষারের