‘ব্রহ্মাস্ত্র’ ভেঙে দিচ্ছে সব রেকর্ড, ৩ দিনে আয় ২০০ কোটি

 

সপ্তম বলিউড সিনেমা হিসেবে সাপ্তাহিক ছুটিতে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের ‘ব্রহ্মাস্ত্র’ ১০০ কোটি রুপির ক্লাবে প্রবেশ করেছে।  সিনেমাটির আয় এখন প্রায় ১২৫ কোটি রুপি। বিশ্বব্যাপী আয় ২০০ কোটি রুপি ছাড়িয়েছে ইতিমধ্যে।  অয়ন মুখার্জির পরিচালনায় হিন্দিতে ৩ দিনে প্রায় ১২৫ কোটি রুপি সংগ্রহ করেছে সিনেমাটি, যার ফলে হিন্দি ছবি হিসেবে সর্বকালের ৩য় বা ৪র্থ বৃহত্তম আয়ের রেকর্ড গড়তে যাচ্ছে এটি।

kalerkantho‘ব্রহ্মাস্ত্র’ এর একটি দৃশ্যে শাহরুখ খান

 

সিনেমাটি উদ্বোধনী দিনে ৩৭ কোটি, দ্বিতীয় দিনে ৪২ কোটি এবং অবশেষে রবিবার ৪৬ কোটি রুপি আয় করে। তিনদিনের মোট আয় ১২৫ কোটির মত। বিশ্বব্যাপী ২০০ কোটি রুপি আয় করেছে, শো বাড়ছে আরো বেশ কিছু দেশে।

kalerkantho‘ব্রহ্মাস্ত্র’ এর একটি দৃশ্যে রণবীর-আলিয়া

 

এর আগে জানা গেছে যে অনেক শো হাউজফুল হওয়ার সঙ্গে সঙ্গে অনেক বড় কেন্দ্রের থিয়েটারগুলো এখন বর্ধিত চাহিদার সঙ্গে তাল মিলিয়ে সকাল এবং গভীর রাতে শো খুলছে। বড় বড় মুভি সমালোচকদের নেগেটিভ রিভিও সত্ত্বেও সিনেমাটি বক্স অফিস দখল করে নিয়েছে।

kalerkantho

 

সম্প্রতি, আলিয়া ভাট ইনস্টাগ্রামে পরিচালক অয়নের একটি পোস্ট শেয়ার করে লিখেছেন, ‘যারা ছবিটি দেখেছেন তাদের সবাইকে ধন্যবাদ। ’ আয়ানের মূল পোস্ট ছিল দর্শকদের উদ্দেশ্য করে এবং তিনি সেখানে লিখেছেন, “কৃতজ্ঞতা, উত্তেজনা, আশা! আমাদের চলচ্চিত্র সংস্কৃতিকে প্রাণবন্ত এবং গতিশীল রেখে ব্রহ্মাস্ত্রের অভিজ্ঞতা নিতে সিনেমা হলে আসায় সকলকে অনেক অনেক ধন্যবাদ। আগামী কয়েকদিনের জন্য অপেক্ষা করছি। ’’

সূত্র : পিঙ্কভিলা

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

DSA should be abolished
/ জাতীয়, সব খবর
Loading...
আরো পড়তে পারেন:  ২১ ফেব্রুয়ারি: টিভিতে আজকের খেলা সূচি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *