বেনাপোলে সীমান্তে ২০টি স্বর্ণেও বারসহ চোরাকারবারী আটক

ভারতে পাচারের সময় যশোরের বেনাপোল সীমান্তের পুটখালী থেকে কোটি ১২ লাখ ৫২ হাজার টাকা মূল্যের দুই কেজি ৩৬০ গ্রাম ওজনের ২০টি স্বর্নের বার সহ এক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শনিবার (১৬ ডিসেম্বর ) রাত সাড়ে ১১ টার দিকে বেনাপোল সীমান্তের পুটখালী গ্রামের পশ্চিম পাড়া থেকে স্বর্ণের বারসহ স্বর্ণ পাচারকারী আতিয়ারকে আটক করা হয়। আটক আতিয়ার বেনাপোল বন্দর থানার পুটখালী গ্রামের মহর আলীর ছেলে।

বিজিবি জানায়, স্বর্ণের একটি বড় চালান ভারতে পাচার হবে এরকম একটি গোপন সংবাদের ভিত্তিতে পুটখালী বিজিবি ক্যাম্পের টহল দলের সদস্যরা সীমান্তে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করে। পরে রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে একজন সন্দেহ ভাজন ব্যক্তি বাইসাইকেল যোগে সীমান্তের দিকে যাওয়ার চেষ্টা করে। এ সময় তার গতিরোধ করে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে শরীর তল্লাশি করে অভিনব কৌশলে লুকিয়ে রাখা ২০ পিস স্বর্ণের বার পাওয়া যায়। উদ্ধারকৃত স্বর্ণের ওজন দুই কেজি ৩৬০ গ্রাম। যার আনুমানিক বাজার মূল্য দুই কোটি ১২ লাখ ৫২ হাজার টাকা।

২১ ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লে. কর্নেল খুরশীদ আনোয়ার জানান, আটককৃত পাচারকারীর বিরুদ্ধে স্বর্নপাচার আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় পুলিশে সোপর্দ করা হয়েছে।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  ভাইরাস প্রতিরোধক কিছু খাবার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *