বিশ্বকাপে ধোনির উপর অধিনায়কের দায়িত্ব দিতে চান কোহলি

livenewspapertoday_kohli

 

মহেন্দ্র সিং ধোনি জাতীয় দল থেকে অধিনায়কত্ব ছেড়ে দিয়েছেন অনেক আগেই। বর্তমানে ভারতের অধিনায়ক বিরাট কোহলি হলেও মূলত দলপতির কাজটা ধোনিই করেন। সাবেক এই অধিনায়ক ছাড়া দল কতটা নিরুপায় তা প্রমাণ করলো ঘরের মাঠেই অস্ট্রেলিয়ার সাথে সিরিজ হেরেই। শেষ দু’ম্যাচে ছিলেন না কুলিস্ট এই ক্রিকেটার। তাই আসন্ন বিশ্বকাপে কোনো ঝুঁকি নিতে চান না অধিনায়ক বিরাট। বিশ্বকাপে অধিনায়কের দায়িত্বটা ধোনির হাতে তুলে দিতে চান কোহলি। চলমান আইপিএলে তার দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ক্রমাগত হারের পর এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে।

ভারতীয় গণমাধ্যমে খবর, আইপিএলের ১২তম আসরে তিন ম্যাচেই জয় পেয়েছে ধোনির চেন্নাই সুপার কিংস। এখন পর্যন্ত পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দলটিও চেন্নাই। অন্যদিকে, টানা তিন ম্যাচে হেরেছে টেবিলের তলানিতে বিরাটের দল বেঙ্গালুরু।

সর্বশেষ রবিবার রাতে সানরাইজার্স হায়দরাবাদের কাছে হারে কোনো রকম প্রতিরোধও গড়তে পারেনি বিরাটের দল। এর আগে মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাইয়ের কাছে হেরেছে রয়্যাল চ্যালেঞ্জার্স। পরপর তিন ম্যাচে হার মেনে নিতে না পেরেই বিশ্বকাপের জন্য ভারতীয় দলের অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত নিলেন তিনি।

বিরাট বলেন, ‘এই মুহূর্তে আমি ভারতীয় দলের অধিনায়কত্ব চালিয়ে যেতে চাই না। আমার বিশ্বাস বিশ্বকাপে ধোনি আমার থেকে অনেক ভালোভাবে দলকে এগিয়ে নিয়ে যেতে পারবেন।’

সূত্র: আমাদের সময়

দেশের আরো প্রতি মূর্হর্তের খবর জানুন এখানে

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *