প্রেমিকের প্রস্তাবে সাড়া দিয়েই ৬৫০ ফুট ওপর থেকে পড়লেন তিনি

 

প্রেমিকের কাছ থেকে বিয়ের প্রস্তাব পাওয়ার মুহূর্ত যেকোনো প্রেমিকার জন্যই স্মরণীয়। আর যদি সেটা হয় পাহাড় ঘেরা কোনো মনোরম পরিবেশে তাহলে তো কথাই নেই। তবে এমনই একটি মুহূর্ত দুঃস্বপ্ন হয়ে উঠেছে এক প্রেমিক জুটির কাছে। কারণ প্রেমিকের বিয়ের প্রস্তাবে প্রেমিকা হ্যাঁ বলার পর হঠাৎ করেই পা পিছলে পড়ে যান পাহাড় থেকে।

ঘটনাটি ঘটেছে অস্ট্রিয়ার ক্যারিনথিয়ায়। জানা গেছে, ৩২ বছর বয়সী এক নারী ২৭ বছর বয়সী প্রেমিককে নিয়ে ক্যারিথিয়ার ফ্যালকার্ট পর্বতে ঘুরতে যান গত ২৬ ডিসেম্বর। পরেরদিনই পাহাড়ে ঘুরতে ঘুরতেই ওই নারীর প্রেমিক তাকে বিয়ের প্রস্তাব দেন। ওই নারীও এমন প্রস্তাবে খুশী হয়ে হ্যাঁ বলে দেন। কিন্তু তারপরই ঘটে বিপত্তি। হঠাৎ করে ওই নারী পা পিছলে পাহাড় থেকে ৬৫০ ফুট নিচে পড়ে যান। তবে সৌভাগ্যক্রমে বরফের আস্তরণের মধ্যে পড়ায় কোনো আঘাত লাগেনি তার। ওই তরুণীকে বাঁচাতে তাৎক্ষণিকভাবে তার সঙ্গী হাত বাড়িয়ে দিলে তিনিও নিয়ন্ত্রণ হারিয়ে ৫০ ফুট নিচে পাহাড়ের কিনার ঘেষে এক পাথর ধরে ঝুলতে থাকেন।

শেষ পর্যন্ত অবশ্য ওই নারীকে উদ্ধার করেন এক পথচারী। বরফের মধ্যে তাকে পড়ে থাকতে দেখেন তিনি। তাড়াতাড়ি অ্যালার্ম বাজিয়ে তিনি পুলিশ ডাকেন। তাতে সাড়া দিয়ে এক পুলিশ অফিসার এসে ওই নারীকে বরফের ভেতর থেকে উদ্ধার করেন। পরে তার প্রেমিককে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে একটি হেলিকপ্টার। ওই তরুণ কিছুটা আহত হয়েছেন বলে জানা গেছে।

উদ্ধারকারী পুলিশ অফিসারের মতে, দুজনেরই ভাগ্য খুব ভালো। বরফ না থাকলে ঘটনাটির পরিণতি ভয়ঙ্কর হতে পারতো। সূত্র: এনডিটিভি

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  ১৪ ডিসেম্বর: টিভিতে আজকের খেলা সূচি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *