পুলিশ হত্যা মামলার ২ আসামি ৭ দিনের রিমান্ডে

বিএনপির সমাবেশে পুলিশ সদস্য আমিরুল ইসলাম পারভেজকে পিটিয়ে হত্যার অভিযোগে গ্রেপ্তার দুই আসামিকে সাত দিনের রিমান্ডে নিয়েছেন পুলিশ। গ্রেপ্তাররা হলেন— গাইবান্ধার পলাশবাড়ী পৌর যুবদলের আহ্বায়ক শামীম রেজা ও মো. সুলতান। এর আগে রোববার তাদের গাইবান্ধা ও ডেমরা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ছাড়া এই ঘটনায় রোববার বিএনপি মহাসচিব মির্জা ফখরুলসহ ১৬৪ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করে পুলিশ।

পুলিশ হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সালাহ উদ্দিন কাদির সোমবার সন্ধ্যায় বলেন, গ্রেপ্তার দুজনকে আদালতে তুলে রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে আদালত তাদের সাতদিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছে।

জানা যায়, বিএনপির মহাসমাবেশে দায়িত্ব পালন করতে গিয়ে নেতাকর্মীদের হামলায় পুলিশ কনস্টেবল আমিরুল ইসলামের মৃত্যু হয়। তার বাড়ি মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায়। ঘটনার দিন বিএনপির নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষ চলার সময় ফকিরাপুলের বক্সকালভার্ট রোড এলাকায় আমিরুল মাথায় আঘাত পেয়ে রাস্তায় পড়ে যান। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গত শনিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশ ছিল। মহাসমাবেশ শুরুর আগেই কাকরাইলে দুপুর থেকে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। পরে এই সংঘর্ষ অন্য এলাকায়ও ছড়িয়ে পড়ে। একপর্যায়ে বিকেল তিনটার দিকে বিএনপির মহাসমাবেশ পণ্ড হয়ে যায়।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  রোগীর সেবায় আল্লাহর সন্তুষ্টি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *