নুহাশ হুমায়ূনের চলচ্চিত্রে সুনেরাহ

 

খ্যাতনামা কথা সাহিত্যিক, লেখক ও নির্মাতা হুমায়ুন আহমদের ছেলে নুহাশ হুমায়ুন। যিনি একজন তরুণ মেধাবী নির্মাতা। বেশকিছু স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করে আলোচনায় এসেছেন। এবার নতুন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন তিনি।

নাম চূড়ান্ত না হওয়া এই চলচ্চিত্রটি নির্মিত হবে ভৌতিক গল্পে। এই প্রথমবারের মত ‘হরর ফিল্ম’ নির্মাণ করতে যাচ্ছেন নুহাশ। আর এই চলচ্চিত্রে অভিনয় করবেন মডেল ও অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। আগামী ১৯ তারিখ থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে এর শুটিং শুরু হবে।

সুনেরাহ বলেন, নুহাশ আমার খুবই ভাল বন্ধু। এই প্রথম তার সঙ্গে কাজ করতে যাচ্ছি। একটা ভৌতিক গল্পে এটি নির্মিত হবে। এখানে দুই বনের দুইটি চরিত্র থাকবে। তার মাঝে বড় বোনের চরিত্রটা আমি করছি। আশা করছি ভালো কিছু হবে।

নুহাশ হুমায়ূন বলেন, এখনও নাম ঠিক হয় নি। আর সুনেরাহ থাকছেন, তার সাথে আরও বেশ কিছু কাস্টিং থাকবে নতুন। প্রথমবারের মত হরর ফিল্ম করতে যাচ্ছি। এর আগে কখনও করি নি আমি। দেখা যাক কি হয়।

প্রসঙ্গত, এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে সুনেরাহ’র প্রথম চলচ্চিত্র ‘ন ডরাই’। এই ছবিতে তার বিপরীতে রয়েছেন শরিফুল রাজ। স্টার সিনেপ্লেক্স প্রযোজিত এই ছবিটি চলতি বছরেই মুক্তি পাবার সম্ভাবনা রয়েছে।

 

সূত্র: বিডি জার্নাল

বিনোদনের প্রতি মূর্হর্তের খবর জানুন এখানে

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *