ডেঙ্গু নিয়ন্ত্রণে সিটি করপোরেশনের বরাদ্দ ৫০ কোটি টাকার হিসাব চেয়েছেন জাপা মহাসচিব রাঙ্গা

 

জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, আমরা পরিষ্কার করে বলতে চাই, দুর্নীতি করে যারা মশা মারার ওষুধ নিয়ে আসছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক। ডেঙ্গু নিয়ন্ত্রণে সিটি করপোরেশনের বরাদ্দ করা ৫০ কোটি টাকা কোথায়, কিভাবে খরচ করা হলো তার হিসাব দেওয়া হোক। মঙ্গলবার (০৬ আগস্ট) জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে বন্যা ও ডেঙ্গু পরিস্থিতি নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। খবর বাংলানিউজ

তিনি বলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের দুই মেয়রের অবহেলায় ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না। দুই মেয়র স্বাধীনতা ঘোষণা না করলেও নিজেরা মনে করেন স্বাধীন। তাদের অবহেলার কারণে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে।

তিনি বলেন, ‘অর্থমন্ত্রী বাজেট পেশ করতে গিয়ে করতে পারেননি। কারণ তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত ছিলেন। তখন থেকে উদ্যোগ নেওয়া হলে আজ এত মানুষ মারা যেত না। এত মানুষকে হাসপাতালেও যেতে হতো না’।

তিনি আরও বলেন, কোথায় ডেঙ্গুর ওষুধ দেওয়া হবে এটা কিন্তু সরকারের বিষয় না, এটি দুই মেয়রের বিষয় মন্তব্য করে তিনি বলেন, ভালো খারাপ যা কিছু হয়, সেটা তারাই (মেয়র) করেছেন। এখানে সরকারের কোনো বিষয় নেই। কারণ সিটি করপোরেশন স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান।

সংবাদ সম্মেলনে জাপার চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের), প্রেসিডিয়াম সদস্য শামীম হায়দার পাটোয়ারী, যুগ্ম দপ্তর সম্পাদক এমএ রাজ্জাকসহ অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন

সূত্র: আমাদের সময়

দেশের আরো প্রতি মূর্হর্তের খবর জানুন এখানে

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *