ডিভোর্স হলে পৌনে ৬শ’ কোটি টাকা দিতে হবে ট্রাম্পকে

সময়টা বেশ খারাপ যাচ্ছে বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। মেলানিয়া ট্রাম্পের এক আইনি পরামর্শদাতা জানিয়েছেন যদি ডোনাল্ড ও মেলানিয়ার ডিভোর্স বাস্তবায়িত হয়, তবে স্ত্রীকে মোটা অঙ্কের খোরপোষ দিতে হবে ট্রাম্পকে। অঙ্কটা ৬৮ মিলিয়ন মার্কিন ডলারের, যা বাংলাদেশি টাকায় প্রায় পৌন ছয়শ’ কোটি টাকার সমান। খবর কলকাতা টোয়েন্টিফোরের।

১৫ বছর আগে বৈবাহিক সম্পর্কের শুরু হয়েছিল ডোনাল্ড ট্রাম্প ও মেলানিয়ার। তবে বেশ কয়েক বছর ধরেই এই সম্পর্কটা শুধু চুক্তির ছিল বলে জানিয়েছেন ঘনিষ্ঠরা। হোয়াইট হাউস ছাড়ার পরেই ট্রাম্প ও মেলানিয়ার ডিভোর্স হবে, এই খবর ইতিমধ্যেই প্রকাশিত। আইনি পরামর্শদাতা জানাচ্ছেন, যে জীবনযাত্রায় মেলানিয়া অভ্যস্ত, সেখানে এই টাকার অঙ্ক দিতে হবে ডোনাল্ড ট্রাম্পকে।

উল্লেখ্য, ট্রাম্পের আগের দুটি বৈবাহিক সম্পর্কেও খোরপোষ দিতে হয় তাকে। ট্রাম্পের দ্বিতীয় স্ত্রী মার্লা ম্যাপেলস ২ মিলিয়ন মার্কিন ডলার খোরপোষ পেয়েছিলেন। ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানা ট্রাম্প পেয়েছিলেন ১৪ মিলিয়ন মার্কিন ডলার, সঙ্গে কানেকটিকাটে একটি প্রাসাদপম বাড়ি, নিউইয়র্কে একটি অ্যাপার্টমেন্ট, বছরে একবার করে ফ্লোরিডার বিলাসবহুল ম্যের এ ল্যাগো রিসর্টে ভ্রমণের সুযোগ। সূত্র: বিডি প্রতিদিন

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  ভয়াবহ সুনামি দেখে ইসলাম গ্রহণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *