ট্যাকসেস বার এসোসিয়েশনের নির্বাচনের নেতৃত্বে চিরন্তন-সবুজ

ট্যাকসেস বার এসোসিয়েশন যশোরের দ্বি-বাষিক নির্বাচনে চিরন্তন-সবুজ প্যানেল সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছে। শীর্ষ সাতপদের মধ্যে ছয়টি তারা দখলে রেখেছেন। সভাপতি পদে চিরন্তন মল্লিক ৫৬ ভোট ও সাধারণ সম্পাদক পদে বিএম আলমগীর সিদ্দিকী সবুজ ৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী সভাপতি পদে শেখ তাজ হোসেন পেয়েছেন ৪৯ ভোট ও সাধারণ সম্পাদক পদে বোরহান উদ্দীন সিদ্দিকি পেয়েছেন ৪৩ ভোট। ১৫ পদের মধ্যে তারা জয়ী হয়েছেন ১৩ পদে। অন্যদিকে তাজু-বোরহান প্যানেল থেকে জয়ী হয়েছেন তিনজন। সদস্যর এক পদে সমান সংখ্যক ভোট পাওয়ায় দুইজনকেই জয়ী ঘোষনা করা হয়েছে।

এছাড়া, সহসভাপতি পদে আল ইসলাম ৫২ ও গোপীনাথ রায় চৌধুরী ৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন । তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী সাদাত হাসান শাহারিয়ার ৪৯ ও জান্নাতুল ফেরদৌস পেয়েছেন ৫০ ভোট। সাধারণ সম্পাদক পদে স্বতন্ত্রপ্রার্থী এম আরিফুর রহমান পেয়েছেন ৪ ভোট। সহসাধারণ সম্পাদক পদে ইসতিয়াক আহমেদ ৫৯ ও আব্দুল হালিম ৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী প্রবীর চক্রবর্তী ৪৪ ও রফিকুজ্জামান সজিব পেয়েছেন ৪১ ভোট। অর্থসম্পাদক পদে ৫৩ ভোট পেয়ে আমিরুল ইসলাম তন্ময় নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী ইফতেখার আলম রিপন পেয়েছেন ৪৮ ভোট। এছাড়া সদস্য আট পদের মধ্যে তারিক এনাম ৬৫, শাহাজাহান আলী বিশ্বাস ৫৮, ফাহিম রাজ ৫৮, জামাল হোসেন শিমুল ৫৭, শফিকুল ইসলাম ৫৫, আশরাফুল আলম ৫৩, শাহানাজ সুলতানা রিনা ৫৩ ভোট পেয়ে জয়ী হয়েছেন। সদস্য আরেক পদে আবুল কালাম ও জাহিদুর রহমান জুয়েল দুজনেই ৫১ ভোট পেয়েছেন। নির্বাচন কমিশন দুইজনকেই বিজয়ী ঘোষনা করেছেন। তাদেরমধ্যে আবুল কালাম ১ম বছর ও জুয়েল ২য় বছর কমিটিতে দায়িত্ব পালন করবেন বলে ঘোষণা দেয়া হয়েছে।

প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মোঃ ইসহক বলেন, শান্তিপূর্নভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ১০৮জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। তাদের মধ্যে ভোট প্রদানে ক্রটি থাকায় দুইজনের ব্যালট বাতিল করা হয়েছে।

আরো পড়তে পারেন:  ইসরাইলের পালটা হামলা, অন্তত ২০০ ফিলিস্তিনি নিহত

উল্লেখ্য, মঙ্গলবার দুপুর ১২ থেকে বিকেল ৪ টা পর্যন্ত ট্যাকসেস বার এসোসিয়েশনের নিজস্ব কার্যালয়ে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে ১৫ পদের বিপরীতে ৩১ প্রার্থী অংশ নেন। অংশ নেয়া দুইটি প্যানেলের মধ্যে চিরন্তন-সবুজ প্যানেল ১৩ পদে ও তাজ-বোরহান প্যানেল তিন পদে জয়লাভ করেন।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  মন্ত্রী-প্রতিমন্ত্রীদের বরণে মন্ত্রণালয়ে সাজসাজ রব