ছাত্রলীগের কমিটিতে ছাত্রদলের পদধারী নেতা

 

গত ১৩ মে ঘোষিত ছাত্রলীগের ৩০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে অনেক বিতর্কিতদের স্থান দেওয়ার অভিযোগ ওঠেছে। এর মধ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক সংবাদ সম্মেলন করে ১৭ জনের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

তবু ছাত্রলীগের কমিটি নিয়ে সমালোচনা যেন থামছেই না। অভিযোগ উঠেছে ৩০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে একজন ছাত্রদল নেতা স্থান পেয়েছেন। তিনি ছাত্রলীগের কমিটিতে উপ-স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক রোকনুজ্জামান রোকন। রোকনুজ্জামান রোকন ছাত্রদল মহানগর পশ্চিমের সহ নাট্য বিষয়ক সম্পাদক। যদিও সেখানের তার নাম কামরুজ্জামান রোকন।

তবে রোকন বিষয়টি অস্বীকার করেন গণমাধ্যমে। পরে কমিটিতে তার নাম থাকার প্রমাণ দেখালে তিনি বলেন, আমি ছাত্রদলের পদে আছি সে কথা গোলাম রাব্বানী ভাই জানে। তিনি জেনে শুনেই আমাকে পদ দিয়েছেন। আপনি পারলে কিছু করেন।

খোঁজ নিয়ে জানা যায়, রোকন ছাত্রদল ঢাকা মহানগর পশ্চিমের একজন পদধারী নেতা। তাকে ছাত্রলীগ পদ দিয়েছে। তবে সে এখনও ছাত্রদলের কমিটিতে বহাল রয়েছে। এ বিষয়ে মাহানগর পশ্চিম ছাত্রদলের এক নেতা নাম প্রকাশ না করার সত্ত্বে গণমাধ্যমকে বলেন, রোকন ছাত্রদল ঢাকা মহানগর পশ্চিমের একজন পদধারী নেতা। তাকে ছাত্রলীগ পদ দিয়েছে। তবে সে এখনও ছাত্রদলের কমিটিতে বহাল রয়েছে।

তবে এনিয়ে এখন পর্যন্ত মুখ খুলেননি ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

সূত্র: বিডি জার্নাল

দেশের আরো প্রতি মূর্হর্তের খবর জানুন এখানে

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *