চ্যাম্পিয়ন হওয়ার পর সাকিবকে নিয়ে যা বললেন তামিম

ক্রিকেটাঙ্গনে তামিম ইকবাল ও সাকিব আল হাসানের সম্পর্ক নিয়ে বেশ আলোচনা হয়। সবশেষ ভারত বিশ্বকাপে না থাকা ঘিরে বিতর্ক, পুরনো চোটের সঙ্গে লড়াই, জাতীয় দলে ভবিষ্যৎ নিয়ে সন্দেহ। তবে মাঠে খেলতে নেমে এসব বিষয় আর গায়ে মাখেননি দেশসেরা এ ওপেনার। ধারাবাহিক ও দায়িত্বশীল ব্যাটিংয়ে তিনিই পেলেন দশম বিপিএলের টুর্নামেন্টসেরা হওয়ার স্বীকৃতি।

বিপিএলে বরিশালের কোনো ফ্র্যাঞ্চাইজির প্রথম শিরোপা জয়ে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তামিম। ফরচুন বরিশালের জার্সিতে তিনি করেছেন আসরের সর্বোচ্চ ৪৯২ রান। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে শিরোপা নির্ধারণী ম্যাচে তিনি খেলেছেন ২৬ বলে ৩৯ রানের গুরুত্বপূর্ণ ইনিংস।

শুক্রবার (১ মার্চ) ফাইনাল শেষে নির্ধারিত সংবাদ সম্মেলনে গণমাধ্যমের মুখোমুখি হন তামিম। শেরেবাংলা স্টেডিয়ামের সংবাদ সম্মেলনকক্ষে সাংবাদিকরা তামিমকে নানা বিষয়ে প্রশ্ন করেন। যদি টুনামেন্ট জুড়ে সব মিলিয়ে দুই-চারজন পারফরমারকে পিক করতে হয় তা হলে কাকে করবেন?

জবাবে তামিম ইকবাল বলেন, ‘অনেকগুলো নামই আছে, যারা খুব ভালো খেলেছে। শরিফুল দুর্দান্ত ভালো বল করেছে। হয়তো তারা জেতেনি কিন্তু সে দারুণ বল করেছে। তাওহিদ হৃদয়ও দারুণ খেলেছে। সে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক এবং যেদিন রান করেছে কুমিল্লার জন্য অবিশ্বাস্য কিছু হয়েছে।’

এ সময় সাকিব আল হাসানের অলরাউন্ড পারফরম্যান্সের প্রশংসাও করেছেন তিনি। তামিম বলেন, ‘সাকিব ভালো করেছে। ব্যাটে-বলে দারুণ পারফরম্যান্স দেখিয়েছে। ভালো শুরু হয়নি।’

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  বিয়ে করছেন আয়মান-মুনজেরিন