চুক্তির এক মাসেই আমিরাতে বেরিয়ে এল ইসরায়েলিদের কুকীর্তি!

 

সম্প্রতি ইসরায়েলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করতে চুক্তি করে সংযুক্ত আরব আমিরাত। এরপর দুই দেশের মধ্যে শুরু হয় যাত্রীবাহী বিমানচলাচল এবং পর্যটকদের ভ্রমণ শুরু হয়েছে।

মাত্র এক মাস আগেই দুই দেশের মধ্যে সম্পর্ক স্বাভাবিক করতে চুক্তি হয়। এর মধ্যেই প্রকাশ্যে ইসরায়েলিদের কুকীর্তি। আরব আমিরাতের হোটেল থেকে সব কিছু চুরি করে নিয়ে যাচ্ছে ইসরায়েলি পর্যটকরা।

আমিরাতের একটি বিলাসবহুল হোটেল এ চুরির অভিযোগ করেছে ইসরায়েলি পর্যটকদের বিরুদ্ধে। ইসরায়েলের ইয়েদিয়ত আহারোনট পত্রিকায়ও এ নিয়ে গত মঙ্গলবার প্রতিবেদন প্রকাশ করে।

জানা গেছে, হোটেলে রাখা লাইট, তোয়ালে এমনকি দেয়ালে টানানো দামি পেইনটিংও চুরি করে নিয়ে যাচ্ছে তারা। খবর আরব নিউজ, মিডল ইস্ট মনিটর ও তাসনিম নিউজের।

এক ব্যবসায়ীর বরাত দিয়ে পত্রিকাটির প্রতিবেদনে বলা হয়, তিনি দীর্ঘদিন ধরে ব্যবসায়ীক কাজে আমিরাতে বসবাস করছেন। সম্প্রতি হোটেলের লবিতে গিয়ে ভয়বহ একটি ঘটনার সাক্ষী হলেন।

সেখানে তিনি দেখলেন, চেক আউটের সময় ইসরায়েলি পর্যটকের ব্যাগ থেকে একে একে হোটেলের চুরি যাওয়া সব জিনিসপত্র বের করা হচ্ছে।

হোটেলটির ম্যানেজার জানিয়েছেন, হাজার হাজার পর্যটক আসেন তার হোটেলে। মাঝে মাঝে দু-একজন ঝামেলা করলেও সম্প্রতি ইসরায়েলি পর্যটকদের আচরণ দেখে তিনি বিস্মিত।

ম্যানেজার বলেন, তাদের ব্যাগ থেকে হোটেলের ইস্ত্রি, তোয়ালে পর্যন্ত পাওয়া গেছে। আমরা যখন পুলিশ ডাকতে গেছি- তখন তারা ক্ষমা চেয়ে এসব চুরি করা সামগ্রী ফেরত দিয়েছেন। সূত্র: বিডি প্রতিদিন

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  বিজ্ঞানের ইঙ্গিতবাহী আয়াত পড়ে ইসলাম গ্রহণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *