চিকিৎসার জন্য ফ্ল্যাট বিক্রি করলেন এন্ড্রু কিশোর

সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। ছবি : সংগৃহীত

দেশের কিংবদন্তি সংগীতশিল্পী এন্ড্রু কিশোর ক্যান্সার আক্রান্ত। এখন তিনি চিকিৎসা নিচ্ছেন সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে। চিকিৎসার খরচ যোগাতে এ শিল্পী তার রাজশাহী শহরে থাকা ফ্ল্যাটটি বিক্রি করেছেন।

বিষয়টি শিল্পীর শিষ্য সংগীতশিল্পী মোমিন বিশ্বাস দৈনিক আমাদের সময় অনলাইনকে নিশ্চিত করেছেন। তিনি জানান, গত অক্টোবরের শেষের দিকে এন্ড্রু কিশোরের রাজশাহীর শহরে ভদ্রা আবাসিক এলাকার ফ্ল্যাটটি বিক্রি করে ৩০ লাখ টাকার মতো সংস্থান হয়েছে।

জানা গেছে, এরই মধ্যে এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য তার পরিবার এক কোটি টাকারও বেশি খরচ করেছে। শিল্পীর চিকিৎসার জন্য পাশে দাঁড়িয়েছেন অনেকেই। সংগ্রহ হয়েছে আরও ৫০ লাখ টাকা। কিন্তু সিঙ্গাপুর হাসপাতাল থেকে প্রায় আড়াই কোটি টাকা খরচের কথা বলা হয়েছে।

সূত্র আরও জানায়, চিকিৎসার জন্য কারও কাছে হাত পাততে চাননি এন্ড্রু কিশোর। তিনি নিজের জমানো টাকা দিয়েই চিকিৎসা শুরু করেছিলেন। কিন্তু কুলিয়ে উঠতে না পেরে রাজশাহী শহরে থাকা নিজের ফ্ল্যাটটিও বিক্রি করে দিয়েছেন। তবু কারও কাছে সহযোগিতা চাননি।

তবে এরই মধ্যে এন্ড্রু কিশোরের চিকিৎসায় সহযোগিতা করেছেন ফরিদুর রেজা সাগর, সৈয়দ আবদুল হাদী, হানিফ সংকেত, সাবিনা ইয়াসমিন, কুমার বিশ্বজিৎ, তপন চৌধুরী, জেমস, অনন্ত জলিল, মমতাজ বেগম, মেয়র আতিকুল ইসলাম, বাদল রায়, দিলারা আলো, কবির বকুল, দিনাত জাহান মুন্নি, চন্দন সিনহা, পলাশ সাজ্জাদ, দিঠি আনোয়ার, জলের গান, সাউন্ডটেক, অনুপম রেকর্ডিং মিডিয়া, ক্রিশ্চিয়ান হাউজিং সোসাইটিসহ আরও কয়েকটি প্রতিষ্ঠান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিল্পীর চিকিৎসা সহায়তার জন্য ১০ লাখ টাকা দিয়েছেন।

আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এন্ড্রু কিশোর অসুস্থ অবস্থায় গত ৯ সেপ্টেম্বর দেশ ছেড়েছেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর গত ১৮ সেপ্টেম্বর তার ক্যান্সার ধরা পড়ে।

সূত্র: দৈনিক আমাদের সময়

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

আরো পড়তে পারেন:  পবিত্র রোজার মাসে পবিত্র কোরআন পাঠে অনেক ফজিলত তাই বাংলা অর্থসহ কোরআন শুনুন এবং পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *