চলন্ত ট্রেন থেকে নারীর ব্যাগ ছিনতাই, ভিডিও ভাইরাল

চলন্ত ট্রেনে চুরি-ছিনতাইয়ের ঘটনা নতুন নয়। অস্ত্রের মুখে যাত্রীর মূল্যবান জিনিসপত্র ছিনতাই বা ঘুমিয়ে থাকা অবস্থায় মালামাল চুরি যাওয়া রোজকার ব্যাপার। তবে এবার রোমহর্ষক ঘটনার ঘটলো ভারতের এক এক্সপ্রেস ট্রেনে। যাত্রীর ব্যাগ ছিনতাই করে চলন্ত ট্রেন নেমে পড়লো ছিনতাইকারী। সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। খবর আনন্দবাজার পত্রিকার।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ধীরে ধীরে চলছে এক্সপ্রেস ট্রেনটি। সম্ভবত ট্রেনটি প্ল্যাটফর্মে ঢুকছিল। ট্রেনের গেটের সামনে দাঁড়িয়ে আছেন এক নারীসহ বেশ কয়েকজন। এমন সময় হঠাৎ এক ছিনতাইকারী উঠে এল চলন্ত ট্রেনে। তার গায়ে জ্যাকেট, মাথায় টুপি। উঠেই দরজার কাছে দাঁড়িয়ে থাকা নারীর হাত ধরে টানতে লাগল গেটের দিকে। হকচকিয়ে চিৎকার করে উঠলেন ওই নারী। তা দেখে দরজার পাশে দাঁড়িয়ে থাকা বাকিরা নারীকে টেনে ধরলেন। এর মধ্যেই ওই নারীর হাতে থাকা ব্যাগ ছিনিয়ে নেমে যায় ওই ছিনতাইকারী।

এই চিত্র ধরা পড়েছে ট্রেনের ভিতরে থাকা সিসিটিভি ক্যামেরায়। এই ভিডিও পোস্ট করে একজন দাবি করেছেন, মুম্বাই থেকে থাণে যাওয়ার পথে ইন্দ্রায়নী এক্সপ্রেসে ঘটেছে এই ঘটনা। যদিও সেন্ট্রাল রেলওয়ে তাদের টুইটার হ্যান্ডেলে সেই দাবিকে অস্বীকার করেছে। তাদের দাবি, যে ট্রেনটিতে ঘটনাটি ঘটেছে, সেটি ইন্দ্রায়নী এক্সপ্রেস নয়। কারণ ওই ট্রেনে সিসিটিভি নেই। এমনকি এই ধরনের কোনও ঘটনার অভিযোগও আরপিএফ বা জিআরপি-কে জানানো হয়নি বলে দাবি করেছে ভারতীয় রেল। আক্রান্তের পিএনআর নম্বর এবং মোবাইল নম্বরও চেয়ে টুইট করেছে কর্তৃপক্ষ।

সূত্র: বিডি প্রতিদিন

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  বীমা সেবাকে প্রযুক্তিনির্ভর করতে হবে - প্রধানমন্ত্রী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *