কোনো ষড়যন্ত্রই শেখ হাসিনাকে দুর্বল করতে পারবে না: শামীম ওসমান

নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, একটা গভীর ষড়যন্ত্র শুরু হয়েছে। লন্ডন থেকে খুনি মিলিয়ন মিলিয়ন ডলার কোথা থেকে পাচ্ছে জানি না।

এই টাকাটা খরচ করা হচ্ছে আমার নেত্রী শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা ও জাতির পিতার পরিবারের সদস্যদের হেয় করতে। তবে কোনো ষড়যন্ত্রই তাকে দুর্বল করতে পারবে না।
বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাতে ফতুল্লার পঞ্চবটীতে ইউনাইটেড ক্লাবে দলীয় নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

তিনি বলেন, ষড়যন্ত্র হবে তবে ওরা কিছু করতে পারবে না। ওদের ৯০ ভাগ খেলা শেষ, কিছু করার ক্ষমতা ওদের নাই। বিপুল পরিমাণ সংখ্যাগরিষ্ঠ সিট নিয়ে ৭ তারিখে নির্বাচিত হবেন শেখ হাসিনা।

তিনি আরো বলেন, ‘বাচ্চা ছেলেদের দিয়ে বাসে আগুন দেওয়াচ্ছেন, বোমা মারাচ্ছেন, আগের বাংলাদেশ কিন্তু নেই। জানুয়ারিতে নির্বাচন হয়ে যাওয়ার পরে ওদের বাবা মায়েরা আমাদের কাছে আসবে, এসে বলবে আমার ছেলেকে আপনি বাঁচান। আমার তাদের বাবা মায়ের প্রতি মায়া থাকবে কিন্তু কিছু করার থাকবে না। বিএনপির ভাইদের বলতে চাই, যারা এই বাচ্চা ছেলেদের বাবা মা তাদের বলতে চাই, তাদের যখন সাজা হবে যেই নেতা ওদের মাঠে নামিয়েছে তারা কেউ থাকবে না। তারেক রহমান লন্ডনে বসে আরামে থাকবে। ওর তো মায়ের প্রতিই দরদ না ‘।

বিএনপি ও জামায়াতের নেতাদের হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, ‘নারায়ণগঞ্জে যারা এখন আছেন চোরাগোপ্তা হামলা করে গাড়িতে আগুন দিতে চেষ্টা করবেন, করেন না। কারণ এই ফুটেজ, সাক্ষী পাওয়া যাচ্ছে। গতবার ছাড় দেওয়া হয়েছে এবার সিদ্ধান্ত হয়েছে আর ছাড় দেওয়া হবে না’।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

আরো পড়তে পারেন:  বিএনপির ভেতরে কী হচ্ছে?
যশোরে প্লাস্টিকের ভাঙ্গারির দোকানে অগ্নিকান্ডের ঘটনায়
/ সব খবর
Loading...
আরো পড়তে পারেন:  যশোরে জুতার ভিতর থেকে ছয়টি সোনারবারসহ চোরাকারবারি আটক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *