কিংস কাপের শিরোপা হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন রোনালদো

টাইব্রেকারে দল হেরে যাওয়ার পরই মাঠে বসে পড়েন ক্রিস্টিয়ানো রোনালদো। হতাশায় কিছুক্ষণ পর শুয়েও পড়লেন।

দুহাতে মুখ ঢেকে কাঁদতে লাগলেন তিনি। সতীর্থরা এসে সান্ত্বনা দিলেও লাভ হয়নি।

এই কান্নাভেজা থাকা অবস্থায়ই মাঠ ছাড়লেন তিনি। এমনকি ডাগআউটে গিয়েও কাঁদলেন।

পাঁচবারের চ্যাম্পিয়ন্স লিগ জয়ী ও টুর্নামেন্টের ইতিহাসের সর্বোচ্চ গোলস্কোরার, ইউরোপিয়ান ক্লাব ফুটবলের প্রায় সবকিছু জয়ের স্বাদ পাওয়া নায়ক ও পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী কিংবদন্তির এই কান্না সৌদি কিংস কাপের ফাইনালে হেরে যাওয়ার পর! শুনতে অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্যি। টাইব্রেকারে হেরে যাওয়ার পর এভাবেই ভেঙে পড়লেন পর্তুগিজ মহাতারকা।

 

গতকাল রাতে সৌদি প্রো লিগের চ্যাম্পিয়ন আল হিলালের বিপক্ষে নির্ধারিত ও অতিরিক্ত সময়ে ১-১ গোলে ড্রয়ের পর ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানে ৫-৪ ব্যবধানে শিরোপা হারায় আল নাসর। রোনালদো এদিন গোল করলেও ক্লাবটির শেষ দুটি শট ঠেকিয়ে আল হিলালের নায়ক গোলকিপার ইয়াসিন বোনো।

কিং আবদুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে এগিয়ে যেতে খুব বেশি সময় নেয়নি আল হিলাল। সপ্তম মিনিটেই তাদের এগিয়ে নেন আলেকসান্দার মিত্রোভিচ। ম্যালকমের ক্রস থেকে হেডে লক্ষ্যভেদ করেন সার্বিয়ান এই ফরোয়ার্ড। এরপর ম্যাচজুড়ে সমানে সমানে লড়াই চালিয়ে যায় দুই সৌদি জায়ান্ট।

ম্যাচের ৮৮তম মিনিটে গিয়ে সমতায় ফেরে আল নাসর। আয়মান ইয়াহিয়ার গোলে তারা সমতা ফেরানোর পর ৯০তম মিনিটে লাল কার্ড পেয়ে বেরিয়ে যান আল হিলালের ফরাসি ডিফেন্ডার কালিদু কুলিবালি। তবে ৯ জন নিয়েও অতিরিক্ত সময়ে গোল হজম করেনি আল হিলাল। শেষ পর্যন্ত টাইব্রেকারেও জিতে যায় তারা।

ম্যাচ শেষে রোনালদোর এমন ভেঙে পড়ার কারণও অবশ্য রয়েছে। এই মৌসুমটি তার কেটেছে হতাশায়। সৌদি প্রো লিগে ৩৫ গোলে ইতিহাস গড়েও দলকে জেতাতে পারেননি শিরোপা। এরপর এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগে তার দলকে বিদায় নিতে হয় কোয়ার্টার ফাইনাল থেকে। এবার কিংস কাপও পাওয়া হলো না তাদের। সবমিলিয়ে ট্রফিলেস থাকার কারণেই হয়তো রোনালদোর এতো হতাশা।

আরো পড়তে পারেন:  মানবাধিকার নিয়ে পরিস্থিতি ঘোলাটে করার চক্রান্ত হচ্ছে: তথ্যমন্ত্রী

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  ভারতের ভোট : এই মারাত্মক গরমে নির্বাচনের জন্য দায়ী যে নেতা